বাগমারায় অপহরণ ও ধর্ষন মামলয় বখাটে যুবক আটক


বাগমারা (রাজশাহী) প্রতিনিধি: রাজশাহীর বাগমারায় পরিচয় গোপন করে বিয়ের প্রলোভনে দেখিয়ে আনুমানিক ১৪ বছরের এক মেয়েকে অনেক জায়গাতেই নিয়ে শারীরিক ও দৈহিক সম্পর্ক ঘটিয়েছেন আব্দুল মান্নান (২৮) নামে এক বখাটে যুবক। নিজের বাড়িতে স্ত্রী-সন্তান থাকলেও মেয়েটিকে বলেননি সে কথা। মেয়েটির সে রকম বুঝার বয়সও হয়নি এখন পর্যন্ত। মেয়েটি যখন প্রাথমিকের গন্ডি পেরিয়ে হাইস্কুলে ভর্তি হয় তখনই ছেলেটি অন্য এক জনের মাধ্যমে মেয়েটির সাথে প্রেমের সম্পর্ক গড়ে তুলে।
এ ঘটনায় মেয়ের পিতা আব্দুস সামাদ বাদী হয়ে গত মঙ্গলবার (০৩ আগস্ট) বাগমারা থানায় বখাটে মান্নানের বিরুদ্ধে অপহরণ ও ধর্ষণ মামলা দায়ের করেছে। মামলার সত্যতা পেয়ে পুলিশ অভিযুক্ত আব্দুল মান্নানকে অপহরণ ও ধর্ষণের মামলায় আটক করে আজ বৃহস্পতিবার (০৫ আগস্ট) জেল হাজতে দিয়েছেন। এদিকে ওই প্রতারণার শিকার মেয়েটিকে রাজশাহী মেডিকেলের ওয়ান স্টফ ক্রাইসিস সেন্টার(ওসিসি)তে পাঠানো হয়েছে।
জানা গেছে, মচমইল গ্রামের মকবুল হোসেনের বখাটে ছেলে আব্দুল মান্নান। স্ত্রী সন্তান রেখে পার্শ্ববর্তি এলাকায় চুকিয়ে প্রেম করে আসছিল। প্রেমের সূত্র ধরে গত ১ আগস্ট বখাটে আব্দুল মান্নান মেয়েটিকে বাড়ি থেকে ভাগিয়ে মোহনপুর উপজেলায় তার এক নিকট আত্মীয়ের বাসায় নেয়। সেখানে এক রাত পার করেন দুজনে।
এদিকে মেয়েকে বাড়িতে না দেখে খোঁজাখুজি শুরু করে পরিবারের লোকজন। পরে জানতে পারে তার মেয়ে মান্নানের সাথে মোহনপুরে অবস্থান করছে। সেই খবরে সেখানে ছুটে যায় মেয়েটির পরিবারের লোকজন। এদিকে মেয়ের পরিবারের লোকজন মেয়ে এবং মান্নানকে ধরে বাড়িতে নিয়ে আসে।
পরবর্তীতে ওই মেয়ে এবং ছেলেকে নিয়ে থানায় হাজির হন মেয়েটির পরিবারের লোকজন। পরে মেয়ের পিতা আব্দুস সামাদ বাদী হয়ে বাগমারা থানায় বখাটে মান্নানের বিরুদ্ধে মামলা দায়ের করেছে।
মামলায় বিয়ের প্রলোভনে অপহরণ ও ধর্ষণের ঘটনায় দায়েরকৃত মামলায় বখাটে মান্নানকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। প্রতারণার শিকার ওই মেয়েকে রাজশাহী মেডিকেলের ওয়ান স্টফ ক্রাইসিস সেন্টার (ওসিসি)তে পাঠানো হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বাগমারা প্রতিনিধি মোঃ আফাজ্জল হোসেন / রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.