বাগমারার গোসলের সময় ঝাঁপ খেলতে গিয়ে স্কুল ছাত্রের মর্মান্তিক মৃত্যু

বাগমারা (রাজশাহী) প্রতিনিধি: রাজশাহীর বাগমারায় আজ শনিবার দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলা সদরের সূর্য্যপাড়া-দেউলিয়ার বেলী ব্রিজে ঝাঁপ খেলতে গিয়ে শ্রাবণ মোল্লা (১৫) নামে এক স্কুল ছাত্রের মর্মান্তিক মৃত্যু হয়েছে।

নিহত শ্রাবন মোল্লা ভবানীগঞ্জ সরকারী বালক বিদ্যালয়ের ১০ম শ্রেণেীর ছাত্র ও সুর্য্যপাড়া মহল্লার মাসুদুর রহমানের এক মাত্র ছেলে।
প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে ঘটনাস্থলে ভবানীগঞ্জ পৌরসভার মেয়র আব্দুল মালেক মন্ডল জানান, দুপুরে বাড়ির পাশে ফকিরানী নদীতে গোসলে গিয়ে নদীর উপর বেলী ব্রিজে ঝাঁপ খেলতে রেলিংয়ের উপর উঠে শ্রাবণ। নদীর পানিতে ঝাঁপ দিতে গিয়ে শ্রাবন রেলিংয়ের ৩/৪ ফিট উপরে বৈদ্যুতিক মেইন তারের সাথে স্পৃষ্ট হয়ে যায়। তারের সাথে ঝুলিয়ে মাত্র কয়েক সেকেন্ড জড়ানোর পরে সে নদীর পানিতে পড়ে তলিয়ে যায়। নদীর প্রবল স্রোতে তাকে আর খোঁজে পাওয়া যায়নি। তারের সাথে আটকিয়ে তার প্রাণ বের হয়ে গেলেই সম্ভাবত পানিতে পড়ে গেছে বলে স্থানীয়রা দাবি করেছেন।
এদিকে তার লাশ পানিতে অনেক খোঁজাখুজির পর বিকেল পর্যন্ত পাওয়া যায়নি। তবে বিকেল ৪টার দিকে ফায়ার সার্ভিসের উদ্ধারকর্মীর এসে উদ্ধার কাজ শুরু করেছে। এই ঘটনায় পরপর বাগমারা থানার ওসি মোস্তাক আহমেদ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ ঘটনা একটি মর্মান্তিক বলে তিনি জানিয়েছেন। পরবর্তিতে আইনগত ব্যবস্থায় বাগমারা থানায় একটি অপমৃত্যুর মামলা হবে বলে জানান তিনি। এদিকে নিহত শ্রাবনের অকাল মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বাগমারা প্রতিনিধি মোঃ আফাজ্জল হোসেন / রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.