বাগমারার এমপি এনামুল হককে নিয়ে বিভ্রান্তকর তথ্য ছড়ানোর অভিযোগ


বাগমারা প্রতিনিধি: রাজশাহী-৪ (বাগমারা) আসনের সংসদ সদস্য ও বাগমারা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইঞ্জিনিয়ার এনামুল হকের বিরুদ্ধে একটি অশ্লীল ভিডিও বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়ানো হচ্ছে বলে অভিযোগ উঠেছে। একটি কুচক্রমহল জাতীয় নির্বাচনের আগ মহূর্তে বিগত নির্বাচনের মতই একটা বিভ্রান্তকর তথ্য সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দিয়ে স্থানীয়দের বিভ্রান্ত করছে বলে দাবি করা হয়।
উপজেলা আ’লীগের যুগ্ম সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ জানান, যখন নিরবিচ্ছিন্ন উন্নয়ন হচ্ছে উপজেলা জুড়ে ঠিক তখনই একটি পক্ষ ফায়দা হাসিল করতে মরিয়া হয়ে উঠেছে। গত নির্বাচনে এমপি এনামুল হকের ব্যবহৃত ফেসবুক পেইজ হ্যাক করে সুপার এডিটিং এর মাধ্যমে আপত্তিকর তথ্য সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়। আবারো এমনটি করা হয়েছে বলে তিনি সাংবাদিকদের জানান।
একই ভাবে বাগমারার সংসদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইঞ্জিনিয়ার এনামুল হক বলেন, জাতীয় নির্বাচন ঘিরে সম্প্রতি আমার বিরুদ্ধে ষড়যন্ত্র শুরু হয়েছে। বিষয়টি নিয়ে যে ফেসবুকে ভিডিও ছড়ানো হয়েছে তা অসত্য, মিথ্য ও বানোয়াট। দীর্ঘদিন থেকেই কিছু দুষ্কৃতিকারীরা ষড়যন্ত্র করে সুকৌশলে এমন কার্যকলাপ করে আসছে।
এই ধারাবাহিকতার এই ভিডিও বলে তিনি দাবি করেছেন। বিষয়টি দিয়ে আমাকে ফাঁসানোর চেষ্টা করা হয়েছে। নিজেদের স্বার্থ হাসিলের জন্য তারা এমনটি করেছে বলে জানিয়েছেন এমপি এনামুল হক। এ ঘটনায় ঢাকা ধানমন্ডীর কলাবাগান থানায় এরই মধ্যে একটি সাধারণ ডায়রী করা হয়েছে। যে সকল ফেসবুক বা সামাজিক যোগাযোগ মাধ্যমে অপপ্রচার চালানো হচ্ছে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হয়েছে সেই সাথে নতুন করে যে সকল ফেসবুক আইডি অথবা পেইজ থেকে বিভ্রান্তিকর তথ্য ছড়ানো হবে তাদের বিরুদ্ধেও আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি।
এদিকে ফেসবুকে ভিডিও নিয়ে সাধারণ মানুষের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভিন্ন ভিন্ন মত পেশ করে নিজেদের মন্তব্য ছড়িয়েছে ফেসবুক আইডি’র মালিকরা। বিষয়টি উপজেলার সর্বত্র আলোচনার বিষয় হয়ে ছড়িয়ে পড়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বাগমারা প্রতিনিধি মো: আফাজ্জল হোসেন / রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.