বাগমারায় স্বতন্ত্র প্রার্থী এমপি এনামুল হক ও আ’লীগের মনোনীত মেয়র কালামের পৃথক গণসংযোগ

বাগমারা প্রতিনিধি: রাজশাহী-৪ (বাগমারা) আসনে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কাঁচি প্রতীক নিয়ে প্রতিদ্ব›দ্বীতা করছেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইঞ্জিনিয়ার এনামুল হক এমপি। চার বারের মতো তিনি জাতীয় সংসদ নির্বাচনে অংশ গ্রহণ করেছেন।
শুক্রবার বেলা ১১ থেকে তাহেরপুর পৌরসভার বিভিন্ন স্থানে কাঁচি প্রতীকের নির্বাচনী গণসংযোগ করেন তিনি। পরে তারপর পৌরসভার বড় মসজিদে জুমার নামাজ আদায় করেন ।
এছাড়াও বেশ কয়েকটি স্থানে পথসভা করেছেন। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে তিনি নিজেকে বাগমারার জনগণের প্রার্থী হিসেবে প্রচার-প্রচারণা চালিয়েছেন।
এ সময় তাঁর সঙ্গে ছিলেন, ভবানীগঞ্জ পৌরসভার মেয়র আব্দুল মালেক মন্ডল, সোনাডাঙ্গা ইউনিয়নের চেয়ারম্যান আজাহারুল হক, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মতিউর রহমান টুকু, যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলার ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, দপ্তর সম্পাদক নূরুল ইসলাম, সদস্য জহুরুল ইসলামসহ তার অনুসারীরীরা।
একই ভাবে আওয়ামীলীগ মনোনিত নৌকা প্রতীকের প্রার্থী মেয়র অধ্যক্ষ আবুল কালাম আজাদ দলীয় নেতৃবৃন্দকে সঙ্গে নিয়ে শনিবার এলাকায় ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে প্রচারনা চালিয়েছেন। তিনি ১০টা দিকে উপজেলার আচিনঘাট ৫ পীরের মাজার জিয়ারত করেন। এর পরে গণিপুর ইউনিয়নের লাউপাড়া, মহব্বতপুর, হাসিনীপুর, আক্কেলপুরসহ বিভিন্ন গ্রামে নৌকা প্রতীকে ভোট চেয়ে পথসভা করেন প্রার্থী অধ্যক্ষ আবুল কালাম আজাদ।
গণসংযোগে সঙ্গে ছিলেন, সাবেক উপজেলা চেয়ারম্যান ও নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সচিব অ্যাড, জাকিরুল ইসলাম সান্টু, উপজেলা নির্বাচন কমিটির আহŸায়ক ও বার এ্যাসিসেয়েশনেসর সভাপতি এ্যাড. ইব্রাহীম হোসেন, জেলা আ’লীগের শ্রম বিষয়ক সম্পাদক প্রভাষক মাহাবুবুর রহমান, আ’লীগ নেতা, আব্দুর রাজ্জাক বাবু, সামসুল ইসলাম, অহিদুল ইসলামসহ আ’লীগের নেতৃবৃন্দ।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বাগমারা প্রতিনিধি মোঃ আফাজ্জল হোসেন / রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.