বাগমারায় সড়ক প্রশস্তকরণ ও কাঁচা রাস্তা পাকাকরণ কাজ পরিদর্শনে প্রকৌশলী


বাগমারা প্রতিনিধি: রাজশাহী বাগমারার গোপালপুর মোড় হতে বালানগর হয়ে আচিনঘাট পর্যন্ত সড়কের প্রশস্তকরণ কাজ পরিদর্শন করেন উপজেলা ইঞ্জিনিয়ার খলিলুর রহমান।
রোববার সাড়ে ১২টার দিকে তিনি গোপালপুর-মোহম্মাদপুর পর্যন্ত সড়ক প্রশস্তকরণ ও উন্নয়ন চলমান কাজ পরর্দিশন কালে বালানগর বাজারের সন্নিকটে সড়কের সাব বেইজ ও বালি ফিলিং সঠিক মাপ আছে কি না তা পরীক্ষা করেন। সড়কটি প্রশস্ত কম থাকায় বরাবর যানযট লেগে থাকতো।
দুর্ভোগ কমাতে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি) বর্ধিত কাজ হাতে নেয়। ১ কোটি ৯৪ লক্ষ টাকা বরাদ্দের ১০ ফিট সড়ক বর্ধিত করে ১২ ফিট প্রশস্তকরণ কাজ চলমান। কাজের মান ও অগ্রগতি দেখতে প্রকৌশলীর সঙ্গে ছিলেন উপজেলা সহকারী ইঞ্জিনিয়ার শাহাদত হোসেন রিপন, হোসেন ইন্টার প্রাইজজের ঠিকাদার প্রতিনিধি আসগর হোসেন, ওয়ার্ক এ্যাসেসটেন্ট আজিজুল হকসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।
এ সময় উপজেলা প্রকৌশলী খলিলুর রহমান সাব বেইজ ৬ ইঞ্চি ও বালি ফিলিং ৬ ইঞ্চি পরীক্ষায় সঠিক মাপ পান। এতে কাজের অগ্রগতি ও মান ভালো দেখে সন্তোস প্রকাশ করেছেন।
এছাড়া পরবর্তিতে এবারে গোপালপুর-মোহম্মাদপুর পাকা সড়কটির পরবর্তি কাঁচা প্রায় ৪ কি: মি: সড়ক আচিনঘাট পর্যন্ত ৩ কোটি ৫৯ লক্ষ টাকা ব্যয়ের কাজ হাতে রয়েছেন বলে তিনি জানান।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বাগমারা প্রতিনিধি মো: আফাজ্জল হোসেন / রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.