বাগমারায় শিক্ষকদের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন ও পূর্ণ দিবস কর্মসূচি পালিত

বাগমারা প্রতিনিধি: মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরে মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষকদের উপর হামলার প্রতিবাদে রাজশাহীর বাগমারায় মানববন্ধন ও পূর্ণ দিবস কর্মসূচি পালন করা হয়েছে।

বুধবার বেলা ১১ টার দিকে উপজেলা সদর ভবানীগঞ্জ উপজেলা পরিষদের সামনে ঘন্টা ব্যাপি মানববন্ধন শেষে উপজেলা নির্বাহী অফিসারের নিকট স্মারকলিপি প্রদান করা হয়।
মানববন্ধনে বক্তারা জেলা মাধ্যমিক শিক্ষা অফিসার পদে পদায়নসহ বিভিন্ন দাবি করেন। এসময় প্রকল্প থেকে রাজস্ব খাতে আসা উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তারা তাদের উপর ন্যাক্কারজনক হামলাসহ শিক্ষকদের লঞ্চিত ঘটনার তীব্র প্রতিবাদ জানান। তারা এমন ঘটনার সাথে জড়িতদের বিরুদ্ধে বিভাগীয় ও আইনি ব্যবস্থা গ্রহণের দাবি করেন।
স্মারক লিপি প্রদানকালে উপস্থিত ছিলেন, ভবানীগঞ্জ সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক তরিকুল ইসলাম, সহকারি প্রধান শিক্ষক আনোয়ারুল ইসলাম, সিনিয়র শিক্ষক আবু বকর সিদ্দিক, নূরুল ইসলাম, মনসুর রহমান, আলমগীর হোসেন, জহুরুল ইসলাম, সাইদুল ইসলাম, সোহরাব হোসেন, তছলিমা আকতার, মাহফুজা খানম, এমরান হোসেন, শাহজাহান ইসলাম ও ভবানীগঞ্জ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় সহকারী শিক্ষক এনামুল হক, ফিরোজুজ্জামান প্রমুখ।
শেষে কেন্দ্রীয় ভাবে কোন ঘোষণা না আসা পর্যন্ত পূর্ণ দিবস কর্মসুচি পালন করা প্রত্যয় ব্যক্ত করেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বাগমারা প্রতিনিধি মো: আফাজ্জল হোসেন / রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.