বাগমারায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত

বাগমারা প্রতিনিধি: রাজশাহীর বাগমারায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বাগমারা উপজেলা পরিষদ, স্থানীয় রাজনৈতিক দল, বিভিন্ন সামাজিক ও সংস্কৃতি সংগঠন, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের পক্ষে পৃথক পৃথক অনুষ্ঠান পালন করা হয়েছে।
রোববার দিনের শুরুতে উপজেলা সদর ভবানীগঞ্জ কেন্দ্রীয় শহীদ মিনারে উপজেলা প্রশাসনের আয়োজনে সকাল ৬ টার দিকে ৩১ বার তোপ ধ্বনির মাধ্যমে দিবসটির শুভ সূচনা হয়।
পরে শহীদদের স্মরণে শহিদ মিনারে উপজেলা পরিষদ, স্থানীয় রাজনৈতিক দল, বিভিন্ন সামাজিক ও সংস্কৃতি সংগঠনের পক্ষে পৃথক পৃথক ভাবে পুষ্পস্তবক অর্পণ করা হয়েছে। এতে প্রথমে শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করেন রাজশাহী-৪ (বাগমারা) আসনের সংসদ সদস্য ও বাগমারা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইঞ্জিনিয়ার এনামুল হক।
এর পরপরই শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করেন উপজেলা প্রশাসনের উপজেলা নির্বাহী অফিসার এ,এফ,এম, আবু সুফিয়ান, উপজেলা পরিষদের চেয়ারম্যান রাজশাহী জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা অনিল কুমার সরকার, সহকারী কমিশনার (ভূমি) সুমন চৌধুরী, বাগমারা থানার অফিসার ইনচার্জ আমিনুল ইসলাম, ভবানীগঞ্জ পৌরসভার মেয়র আব্দুল মালেক মন্ডল, বাগমারা থানা, মুক্তিযোদ্ধা কমান্ড, ভবানীগঞ্জ পৌরসভা সহ বিভিন্ন রাজনৈতিক সংগঠনের পাশাপাশি শিক্ষা প্রতিষ্ঠান ও বিভিন্ন শ্রমিক ইউনিয়নের পক্ষ থেকে শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করা হয়। পুষ্পস্তবক অর্পণ শেষে এক মিনিট নিরবতা পালন করা হয়। পরে সকল শহীদের আত্মার শান্তি কামনায় করে বিশেষ দোয়া করা হয়।
বিকেলে বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘর মিলনায়তনে উপজেলা নির্বাহী অফিসার এ,এফ,এম, আবু সুফিয়ান সভাপতিত্বে মুক্তিযোদ্ধা ও শহিদ মুক্তিযোদ্ধা পরিবারদের এক সংম্বর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন রাজশাহী-৪(বাগমারা) আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক ( বিস্তরিত আসছে)।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বাগমারা প্রতিনিধি মো: আফাজ্জল হোসেন / রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.