বাগমারায় ভ্রাম্যমান আদালতে তিন ক্লিনিকের জরিমানা

বাগমারা প্রতিনিধি: উপজেলার হাটগাঙ্গোপাড়া বাজারে দুটি ক্লিনিক ও একটি ডায়াগনস্টিক সেন্টারে ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালন করা হয়েছে। এ সময় প্রতিষ্ঠান তিনটি থেকে ত্রিশ হাজার টাকা জরিমানা আদায় করেছে ভ্রাম্যমান আদালত।
সোমবার সকালে উপজেলা নির্বাহী অফিসার ও প্রথম শ্রেণির নির্বাহী ম্যাজিস্টেট এ,এফ,এম আবু সুফিয়ান হাটগাঙ্গোপাড়া বাজারে ডক্টরস ক্লিনিক, ডক্টরস ডায়াগনস্টিক সেন্টার ও সাফল্য ক্লিনিকে এই অভিযোন পরিচালনা করেন। এ সময় প্রতিষ্ঠানগুলোতে অপরিস্কার ও নোংরা পরিবেশ, প্রয়োজনীয় সনদধারী ডাক্তার ও নার্স না থাকা, প্রয়োজনীয় মেশিনপত্র না থাকা ও বিভিন্ন পরীক্ষা নিরীক্ষার নির্ধারিত চার্ট না টাঙ্গিয়ে অতিরিক্ত বিল আদায় সহ বিভিন্ন অনিয়মের কারণে প্রত্যেক প্রতিষ্ঠানকে দশ হাজার টাকা করে মোট ত্রিশ হাজার টাকা জরিমানা আদায় করেন।
উপজেলা নির্বাহী অফিসার এ,এফ,এম আবু সুফিয়ান বিটিসি নিউজকে জানান, ক্লিনিকগুলো দীর্ঘদিন ধরে চিকিৎসার নামে অসহায় রোগিদের সাথে প্রতারনা ও অতিরিক্ত অর্থ আদায় করে আসছিল। তাই তাদের বিরুদ্ধে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে জরিমানা আদায় করা হয়েছে। উপজেলাব্যাপি এই অভিযান চলমান থাকবে বলে তিনি স্থানীয় সাংবাদিকদের জানান।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বাগমারা প্রতিনিধি মো: আফাজ্জল হোসেন / রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.