বাগমারায় বিএনপি নেতা কামাল হোসেনের শোডাউন ও পথ সভা


বাগমারা প্রতিনিধি: আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজশাহী-৪ বাগমারা আসনের মনোনয়ন প্রত্যাশি বাগমারা উপজেলা যুবদলের সাবেক সভাপতি ও জেলা বিএনপি’র সাবেক ক্রীড়া বিষয়ক সম্পাদক বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক কামাল হোসেনের উদ্যোগে শনিবার বিকেলে বাগমারায় শোডাউন করা হয়।
দলীয় সূত্রে জানা গেছে, সম্প্রতি বিএনপি নেতা কামাল হোসেন রাজনৈতিক ও ব্যবসায়িক একাধিক কারণে সপ্তাহ জুড়ে লন্ডন সফর করেন। এই সফরে কামাল হোসেন লন্ডনস্থ এক শীর্ষ নেতার সাথে বিশেষ সাক্ষাতে মিলিত হন। পূর্ব থেকে অন্তরঙ্গ সম্পর্কের সূত্র ধরে বিএনপি’র এই তাঁর সাথে সাক্ষাতের সুযোগ পান। ওই সাক্ষাতে কামাল হোসেন কে সরকার পতনের আন্দোলনকে বেগবান করা সহ বিশেষ কিছু বার্তা (সবুজ সংকেত) দিয়েছেন বলে সূত্রটি জানায়।
সম্প্রতি কামাল হোসেন লন্ডন থেকে ঢাকা প্রত্যাবর্তন করেন এবং তার নিজ নির্বাচনী এলাকা বাগমারার বিএনপি’র নেতাকর্মীদের সাথে মিলিত হওয়ার আগ্রহ ব্যক্ত করেন।
এদিকে কামাল হোসেনের আগমনের সংবাদ পেয়ে তাহেরপুরে গিয়ে মোটরসাইকেল শোভাযাত্রা সহ কামাল হোসেনকে বরণ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন, ভবানীগঞ্জ পৌরসভার সাবেক মেয়র আব্দুর রাজ্জাক, তাহেরপুর বিএনপি’র সম্পাদক আব্দুল আলীম বাবু, বড়বিহানালীর চেয়ারম্যান মাহমুদুর রহমান মিলন, সোনাডাঙ্গার সাবেক চেয়ারম্যান মোজাফ্ফর হোসেন, বিএনপি নেতা আমজাদ হোসেন, বাবুল আকতার, আতিকুর রহমান জজ, লুৎফর রহমান, সাইফুল ইসলাম বাবুসহ নেতৃবৃন্দ।
শোডাউন শেষে ভবানীগঞ্জ আলু হাটায় এক পথসভায় মিলিত হয়। অনুষ্ঠান শেষে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার আশু রোগমুক্তির জন্য বিশেষ দোয়া করা হয়।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বাগমারা প্রতিনিধি মো: আফাজ্জল হোসেন / রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.