বাগমারায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন

বাগমারা প্রতিনিধি: রাজশাহীর বাগমারায় সোমবার উপজেলা প্রশাসনের আয়োজনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (অনূর্ধ্ব-১৭) ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে।

সকালে উপজেলার বাগমারা পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে দ্বীপপুর ইউনিয়ন দল ও হামিরকুৎসা ইউনিয়ন দলের মধ্যে উদ্বোধনী প্রথম খেলা অনুষ্ঠিত হয়।
আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার এ,এফ,এম আবু সুফিয়ানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান অনীল কুমার সরকার।
অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সুমন চৌধুরী, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রাজিব আল রানা, উপজেলা ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, মহিলা ভাইস চেয়ারম্যান মমতাজ আকতার বেবী, হামিরকুৎসা ইউনিয়নের চেয়ারম্যান আনোয়ার হোসেনসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। খেলা শুরুর আগে বেলুন উড়িয়ে খেলার উদ্বোধন করা হয়।
এছাড়া খেলা শুরুর আগে মাঠে গিয়ে উভয় পক্ষের খেলোয়ারদের সাথে কুশল বিনিময় করেন এবং ফুটবলে কিক করে খেলাটির শুভ সূচনা করেন। খেলায় তিন মিনিট পরই গোল করে দ্বীপপুর ইউনিয়ন হামিরকুৎসা ফুটবল দলকে ১-০ ব্যবধানে পরাজিত করেন।
খেলায় উপজেলার ১৬ টি ইউনিয়ন ও দুইটি পৌরসভা মিলে ১৮টি অনুর্ধ্ব ১৭ ফুটবল দল অংশ গ্রহণ করবেন বলে উপজেলা প্রসাশনের পক্ষ থেকে জানানো হয়েছে। প্রধান রেফারী হিসেবে খেলাটি পরিচালনা করেন, উপজেলা ক্রিড়া সংস্থার সাধারন সম্পাদক রফিকুল ইসলাম। সহকারী রেফারীর দায়ীত্ব পালন করেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বাগমারা প্রতিনিধি মো: আফাজ্জল হোসেন / রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.