বাগমারায় প্রশিকা উদ্যোগে মাদক প্রতিরোধী বিষয়ক সভা অনুষ্ঠিত


বাগমারা প্রতিনিধি: রাজশাহীর বাগমারায় বে-সরকারী সংস্থা প্রশিকার উদ্যোগে মাদকাসক্তি প্রতিরোধ ও সচেতনতা বিষয়ক আলোচনা সভা করা হয়। বুধবার বেলা দশটার দিকে মাড়িয়া ইউনিয়নের বৈলসিংহ স্কুল এন্ড কলেজের মিলনায়তনে শিক্ষক-শিক্ষার্থী ও স্থানীয় সুশীল সমাজের ব্যক্তিবর্গদের নিয়ে মাদকাশক্তি প্রতিরোধ ও সচেতনতা মূলক সভায় প্রধান আলোচক ছিলেন প্রশিকা মানবিক উন্নয়ন কেন্দ্রের সিনিয়র সহকারী পরিচালক প্রদীপ কুমার বিশ্বাস।
বৈলসিংহ স্কুল এন্ড কলেজের শিক্ষক মকছেদ আলীর সভাপতিত্বে ও প্রশিকা মানবিক উন্নয়ন কেন্দ্রের বিভাগীয় পরিচালক রবিউল ইসলামের পরিচালনায় অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, প্রশিকা মানবিক উন্নয়ন কেন্দ্রের সহকারী পরিচালক আব্দুর রহিম মোল্লা, বাগমারা উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মমতাজ আক্তার বেবী, ভবানীগঞ্জ প্রশিক্ষা মানবিক উন্নয়ন কেন্দ্রের ভবানীগঞ্জ শাখা প্রধান সেলিম রেজা, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মুকতাদির আহম্মেদ, বৈলসিংহ স্কুল এন্ড কলেজের ম্যানেজিং কমিটির সভাপতি শাহিনুর ইসলাম ও বাগমারা থানার এস আই আব্দুল মজিদ।
আলোচনা শেষে সকল শিক্ষার্থীদেরকে মাদক বিরোধী ‘মাদককে না বলি’ শপথ বাক্য পাঠ করান প্রশিকা মানবিক উন্নয়ন কেন্দ্রের সিনিয়র সহকারী পরিচালক প্রদীপ কুমার বিশ্বাস।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বাগমারা প্রতিনিধি মো: আফাজ্জল হোসেন / রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.