বাগমারায় পুকুর থেকে যুবকের ভাসমান লাশ উদ্ধার

প্রতীকী ছবি
বাগমারা প্রতিনিধি: রাজশাহীর বাগমারায় মাছ চাষকৃত এক পুকুর থেকে এক যুবকের ভাসমান লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার সকালে উপজেলার ভবানীগঞ্জ দানগাছী মহল্লার সোহরাব হোসেনের পুকুর থেকে তার লাশ উদ্ধার করা হয়।
নিহত যুবকের নাম গোলবর রহমান (৩২)। তিনি উপজেলার ভবানীগঞ্জ পৌরসভার ডাক্তা মহল্লার আছের আলীর ছেলে।
পুলিশ উদ্ধারকৃত লাশটি ময়না তদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছেন। ওই ঘটনায় পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য সোহরাব হোসেনের ছেলে সাজ্জাদ হোসেনকে থানায় নিয়েছেন। পরিবারের পক্ষ থেকে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করেছেন।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার ডাক্তা মহল্লার আছের আলীর ছেলে নিহত গোলবর রহমান দানগাছী মহল্লার সাজ্জাদ হোসেনের বাড়িতে শ্রমিকের কাজ করতেন। প্রতি দিনের ন্যায় মঙ্গলবার (৩০ জানুয়ারী) গোলবর রহমান নিজ বাড়ি ডাক্তা থেকে দানগাছী মহল্লার সাজ্জাদ হোসেনের বাড়িতে কাজ করতে যায়। সেখান থেকে তিনি আর ফিরে আসেননি। এর পর বুধবার সকালে জেলেরা পুকুরে মাছ ধরতে নেমে গোলবর রহমানের ভাসমান লাশ দেখতে পায়।
পুলিশ খবর পেয়ে দ্রæত ঘটনাস্থলে এসে লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।
এ ব্যাপারে বাগমারা থানার অফিসার ইনচার্জ (ওসি) অরবিন্দ সরকার বিটিসি নিউজকে বলেন, পুকুরের পানিতে গোলবর রহমানের লাশটি ভাসমান অবস্থায় পাওয়া গেছে। জেলা সদরে ময়না তদন্তে প্রেরণ করা হয়েছে। ময়না তদন্তের প্রতিবেদন পাওয়ার পর আইন অনুযায়ী পরবর্তি ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বাগমারা প্রতিনিধি মো: আফাজ্জল হোসেন / রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.