বাগমারায় ট্রাক্টর চাপায় ভ্যান চালক নিহত


বাগমারা প্রতিনিধি: রাজশাহীর বাগমারায় রাতে পুকুর খননের মাটি ইট ভাটায় বহনের সময় ট্রাক্টর চাপায় ফজলুর রহমান (৫২) নামের এক ভ্যান চালক নিহত হয়েছেন। এ ঘটনায় নিহতের মেয়ে নশরাত জাহান গতকাল বুধবার সকালে বাদি হয়ে গাড়ি চালক ও ভাটার মালিকের বিরুদ্ধে বাগমারা থানায় একটি হত্যমামলা করেছেন।
বুধবার রাত সাড়ে ৮ টার দিকে ঘটনাটি ঘটেছে উপজেলার গোয়ালকান্দি ইউনিয়নের রামরামা প্রেমতলী এলাকায় সড়ক দূর্ঘটনায় নিহতের পর পর খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নিহত ফজলুর রহমানের লাশ থানায় নেয়। নিহত ফজলুর রহমানের বাড়ি উপজেলার সাজুড়িয়া গ্রামে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, প্রায় এক সপ্তাহ থেকে রাতের আঁধারে প্রেমতলী মোড়ের পাশেই রামরামা গ্রামের ইয়াচিন আলী প্রশাসনের চোখ ফাঁকি দিয়ে পুকুর খনন করে আসছিল। অতি লাভের আশায় পুকুর খননের মাটি পাশের সোবহানের ইট ভাটায় বিক্রয় করে আসছিল। প্রতিদিনের ন্যায় বুধবার রাতে পুকুর খনন শুরু করে। পুকুরের সেই মাটি ইট ভাটায় বিক্রয় শুরু করে। রামরামা গ্রামের ট্রাক্টর চালক মাটি নিয়ে সোবহানের ইট ভাটায় যাওয়ার পথে প্রেমতলী মোড়ে একই দিক থেকে যাওয়া ভ্যানকে চাপা দেয়। এ সময় ঘটনাস্থলে ভ্যান চালক ফজলুর রহমান নিহত হয়।
এ ব্যাপারে নিহতের ঘটনায় গতকাল নিহতের মেয়ে নশরাত জাহান বাদি হয়ে দু’জনের বিরুদ্ধে বাগমারা থানায় একটি হত্যা মামলা করেছেন। মামলার আসামীরা হলেন, গাড়ি চালক মকছেদ আলী (৪০) ও পুকুরের মালিক ইয়াছিন আলী (৫০)।
এ ঘটনায় চালক ও পুকুরের মালিককে গ্রেফতারের অভিযান চলছে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলে বাগমারা থানা ওসি আমিনুল ইসলাম জানিয়েছেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বাগমারা প্রতিনিধি মো: আফাজ্জল হোসেন / রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.