বাগমারায় জাতীয় মৎস্য সপ্তাহের উদ্বোধন

বাগমারা প্রতিনিধি: ভরবো মাছে মোদের দেশ, গড়বো ম্মার্ট বাংলাদেশ, এমন শ্লোগানকে সামনে রেখে রাজশাহীর বাগমারায় ২০২৪ সালের জাতীয় মৎস্য সপ্তাহের শুভ উদ্বোধন করা হয়েছে।
জাতীয় মৎস্য সপ্তাহ উদ্বোধন উপলক্ষে বুধবার (৩১ জুল্ইা) সকাল সাড়ে উপজেলা চত্বর থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়। র‌্যালীটি উপজেলার প্রধান প্রধান রাস্তা প্রদক্ষিন শেষে উপজেলা পরিষদ হলরুমে একটি আলোচনা সভায় মিলিত হয়।
উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহবুবুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, উপজেলা মৎস্য কর্মকর্তা আখতারুজ্জামান।
প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, রাজশাহী-৪ (বাগমারা) আসনের সংসদ সদস্য অধ্যক্ষ আবুল কালাম আজাদ।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড. জাকিরুল ইসলাম সান্টু।
অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন,উপজেলা সহকারী কমিশনার (ভুমি) জোবায়ের হাবীব, বাগমারা থানার অফিসার ইনচার্জ (ওসি) অরবিন্দ সরকার, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শহিদুল ইসলাম, মহিলা ভাইস চেয়ারম্যান কোহিনুর বানু, ভবানীগঞ্জ পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র হাচেন আলী, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অধ্যক্ষ জিয়াউদ্দীন টিপু, সাধারন সম্পাদক অধ্যক্ষ গোলাম সারোয়ার আবুল প্রমুখ।
উদ্বোধনী অনুষ্ঠানে উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে মৎস্য চাষী ও মৎস্যজীবিরা অংশ গ্রহন করেন। অনুষ্ঠান শেষে সফল মৎস্য চাষীদের মধ্যে পুরস্কার বিতরন করা হয়েছে।
অনুষ্ঠান শেষে উপজেলা পরিষদের দীঘিতে মাছের পোনা অবমুক্ত করা হয়।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বাগমারা প্রতিনিধি মো: আফাজ্জল হোসেন / রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.