বাগমারায় গ্রাম পুলিশের প্রশিক্ষণার্থীদের পুরস্কার বিতরণ ও সাংস্কৃতি অনুষ্ঠান

বাগমারা প্রতিনিধি: রাজশাহীর বাগমারা উপজেলা প্রশাসনের আয়োজনে এবং জাতীয় সরকার ইনস্টিটিউটের (এনআইএলজি) সহযোগিতায় উপজেলার বিভিন্ন ইউনিয়নে কর্মরত গ্রাম পুলিশ ও দফাদারদের নিয়ে ৩০ দিনব্যাপী বুনিয়াদী প্রশিক্ষণ কোর্স এর সমাপনী অনুষ্ঠান শেষ করা হয়েছে।

বৃহস্পতিবার বিকালে উপজেলা সদর ভবানীগঞ্জ উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলার ১৬টি ইউনিয়নের ৪০ জন গ্রাম পুলিশ ও দফাদার প্রশিক্ষণার্থীদের বুনিয়াদী প্রশিক্ষণার্থীদের হাতে সার্টিফিকেট ও উপহার সামগ্রী প্রদান করা হয়। এছাড়া প্রশিক্ষণ মূল্যায়নে সেরা প্রথম, দ্বিতীয় ও তৃতীয়দেরকে সন্মাননা ক্রেসট দেয়া হয়।
এসময় উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহবুবুল ইসলাম, বাগমারা থানার অফিসার ইনচার্জ অরবিন্দ সরকার, উপজেলা প্রকৌশলী খলিরুর রহমান, উপজেলা একাডেমিক সুপার ভাইজার ড. মুহাম্মাদ আবদুল মুমীত, সহকারী প্রোগ্রামার (আইসিটি) তাজরুল ইসলাম মিলন সহ স্থানীয় নেতৃবৃন্দ।
অনুষ্ঠান অতিথি বৃন্দ প্রশিক্ষনার্থীদের মধ্যে সেরা হিসেবে উপজেলার গনিপুর ইউনিয়নের গ্রাম পুলিশ রুবেল হককে সন্মাননা ক্রেষ্ট তুলে দেন। এছাড়া এবাদুল হক ও আশরাফুল ইসলামকেও পর্যাক্রমে সন্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। পরে সন্ধ্যায় মিলনায়তনে এক মনোজ্ঞ সাংস্কৃতি অনুষ্ঠানের আয়োজন করা হয়।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বাগমারা প্রতিনিধি মো: আফাজ্জল হোসেন / রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.