বাগমারায় ক্ষুদ্র-নৃ-গোষ্ঠীর মধ্যে মুরগী বিতরণ


বাগমারা প্রতিনিধি: রাজশাহীর বাগমারায় “সমতল ভূমিতে বসবাসরত অনঅগ্রসর ক্ষুদ্র-নৃ-গোষ্ঠীর আর্থ-সামাজিক ও জীবন মান্নোয়নের লক্ষ্যে সমন্বিত প্রাণিসম্পদ উন্নয়ন প্রকল্প” এর আওতায় নির্বাচিত সু-ফল ভোগীদের মাঝে মুরগী বিতরণ কর হয়।
সোমবার প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতালের উদ্যোগে উপজেলা সদর ভবানীগঞ্জ হাসপাতাল চত্বরে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন স্থানীয় সংসদ সদস্য অধ্যক্ষ আবুল কালাম আজাদ।
উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহবুবুল ইসলাম এর সভাপতিত্বে অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য দেন উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা আহসান হাবিব। অনুষ্ঠানে অনঅগ্রসর ক্ষুদ্র-নৃ-গোষ্ঠীর ১৩০ জনকে আর্থ-সামাজিক ও জীবন মান্নোয়নে জন্য প্রতি ২০টি মুরগী পালনের জন্য প্রদান করা হয়।
অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও বাগমারা পরিষদের সাবেক চেয়ারম্যান জাকিরুল ইসলাম সান্টু, রাজশাহী জেলা আওয়ামীলীগের শ্রম বিষয়ক সম্পাদক প্রভাষক মাহাবুর রহমান, জেলা পরিষদের সদস্য ও উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক আবু জাফর মাস্টার, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মমতাজ আকতার বেবী, যোগীপাড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান কামাল হোসেন, পৌর কাউন্সিলর শরিফুল ইসলাম তুহিন, আব্দুল মজিদ, আব্দুল হান্নান, আলমগীর হোসেনসহ স্থানীয় নেতৃ বৃন্দ।
অনুষ্ঠানটি সঞ্চলানা করেন উপজেলা প্রাণিসম্পদ অফিসের এলইও ওয়াহেদুর রহমান।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বাগমারা প্রতিনিধি মো: আফাজ্জল হোসেন / রাজশাহী। #

 

 

 

Comments are closed, but trackbacks and pingbacks are open.