বাগমারায় আ’লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

বাগমারা প্রতিনিধি: সারা দেশের ন্যায় রাজশাহীর বাগমারায় রোববার বর্ণিল আয়োজনে আওয়ামীলীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে। দিবসটির উপলক্ষ্যে উপজেলা আওয়ামীলীগ ও তার অঙ্গ সংগঠনের আয়োজনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ দলীয় পতাকা উত্তোলন, আলোচনা সভা, কেক কাটা ও বিশেষ মোনাজাত করা হয়।
রোববার উপজেলার তাহেরপুর পৌরসভার জামগ্রাম উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন ও কেক কেটে অনুষ্ঠান উদ্বোধন করেন প্রধান অতিথি বাগমারার সংসদ সদস্য অধ্যক্ষ আবুল কালাম আজাদ।
উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি তাহেরপুর ডিগ্রী কলেজের অধ্যক্ষ জিয়া উদ্দিন টিপুর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক অধ্যক্ষ গোলাম সারোয়ার আবুলের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা আ’লীগের সহসভাপতি এ্যাড. ইব্রাহীম হোসেন, পুনরায় দ্বিতীয় বারে নির্বাচত উপজেলা চেয়ারম্যান এ্যাড. জাকিরুল ইসলাম সান্টু, তাহেরপুর পৌর মেয়র খন্দকার সায়লা পারভীন, পৌর আওয়ামীলীগের সভাপতি আলহাজ¦ আবু বাক্কার মৃধা মুনছুর।
অনুষ্ঠানে উপজেলা আওয়ামীলীগ ও এর অঙ্গসহযোগি সংগঠনের নেতা কর্মী, সাংবাদিক, মুক্তিযোদ্ধা, সুশীল সমাজের প্রতিনিধি সহ এলাকার গণ্যমান্য ব্যক্তি বর্গ উপস্থিত ছিলেন। শেষে সন্ধ্যায় ঢাকা ও নাটোর সহ স্থানীয় শিল্পীদের অংশ গ্রহনে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে পরিবেশিত হয়।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বাগমারা প্রতিনিধি মো: আফাজ্জল হোসেন / রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.