বাগমারায় আ’লীগের প্রার্থী আবুল কালামের মনোনয়নপত্র দাখিল


বাগমারা প্রতিনিধি: রাজশাহী-৪ (বাগমারা) আসনে নৌকা প্রতীক নিয়ে ক্ষমতাসীন দল আওয়ামী লীগের প্রার্থী তাহেরপুর পৌর সভার মেয়র আবুল কালাম আজাদ বৃহস্পতিবার স্থানীয় নেতা-কর্মীদের সাথে নিয়ে বাগমারা উপজেলা সহকারী রিটানিং কর্মকর্তা এএফএম আবু সুফিয়ান এর নিকট মনোনয়নপত্র জমা দিয়েছেন।
এর আগে তিনি স্থানীয় প্রায় দুই হাজার মোটরসাইকেল ও মাইক্রোবাস নিয়ে বিপুল সংখ্যক নেতা-কর্মীসহ ভবানীগঞ্জ আলুহাটায় পৌঁছেন। আলুহাটায় দলীয় নেতা-কর্মী ও এলাকার লোকজনের সঙ্গে তিনি মত বিনিময় করেন।
পরে বেলা তিনটার দিকে সীমিত আকারে নেতাকর্মীদের নিয়ে উপজেলা সহকারী রিটানিং কর্মকর্তার দপ্তরে হাজির হয়ে মনোনয়নপত্র দাখিল করেন। এ সময় তার সঙ্গে ছিলেন, জেলা আ’লীগের সহ সভাপতি ও রাজশাহী জর্জ কোটের বার এসিসিয়েশনের সভাপতি এ্যাড: ইব্রাহিম হোসেন, জেলা আ’লীগের সহ সভাপতি ও উপজেলা চেয়ারম্যান জাকিরুল ইসলাম সান্টু, জেলা আ’লীগের উপদেষ্টা কমিটির সদস্য ও রাবির সাবেক অধ্যাপক পিএম শফিকুল ইসলাম, জেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক মাহাবুবুর রহমান, তাহেরপুর পৌর আ’লীগের সভাপতি আবু বাক্কার মৃধা মুনসুর, আ’লীগ নেতা ঝিকরা ইউনিয়নের চেয়ারম্যান রফিকুল ইসলাম প্রমূখ।
প্রসঙ্গত, আসন্ন সংসদ নির্বাচনে মনোনয়নপত্র জমার শেষ তারিখ ৩০ ডিসেম্বর (বৃহস্পতিবার)। বাগমারায় সংসদ নির্বাচনে চারজন প্রার্থীর মনোনয়নপত্র দাখিল করেন। স্বতন্ত্র প্রার্থী দুই জন জাতীয় পার্টির ১জন ও নৌকা প্রতীকে নিয়ে ক্ষমতাসীন দল আওয়ামী লীগের প্রার্থী আবুল কালাম আজাদ। এতে যাচাই-বাছাই আগামী ১৪ ডিসেম্বর, প্রার্থীতা প্রত্যাহারের শেষ তারিখ ১৭ ডিসেম্বর ও ১৮ ডিসেম্বর প্রতীক বরাদ্দ এবং ৭ জানুয়ারী ভোট গ্রহণের দিন ধার্য করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বাগমারা প্রতিনিধি মো: আফাজ্জল হোসেন / রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.