বাগমারায় আ’লীগের পৃথক ভাবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালিত

বাগমারা প্রতিনিধি: রাজশাহীর বাগমারায় আ’লীগের পৃথক পৃথক প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৭ তম জন্মদিন পালিত হয়েছে। বৃহস্পতিবার প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৭ তম জন্মদিন উপলক্ষ্যে উপজেলা আওয়ামী লীগের সভাপতি স্থানীয় সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হকের আয়োজনে সকাল ৯ টায় দলীয় কার্যালয় বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘর কমপ্লেক্সে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়।
পরে দলীয় কার্যালয়ের সালেহা ইমারত মিলনায়তনে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। সভায় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুল এর পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি স্থানীয় সাংসদ ইঞ্জিনিয়ার এনামুল হক এমপি।
এ সময় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, রাজশাহী জেলা আওয়ামী লীগের সভাপতি ও বাগমারা উপজেলা পরিষদের চেয়ারম্যান অনিল কুমার সরকার, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও ভবানীগঞ্জ পৌরসভার মেয়র আবদুল মালেক মন্ডল, সহ-সভাপতি মতিউর রহমান টুকু, যুগ্ম সাধারণ সম্পাদক সিরাজ উদ্দীন সুরুজ, দপ্তর সম্পাদক নূরুল ইসলাম, মহিলা লীগের সভাপতি কহিনুর বানু, কৃষক লীগের সভাপতি মহসীন আলী, যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শামীম মীর প্রমূখ।
এদিকে পৃথক ভাবে তৃণমূল উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালন করা হয়েছে। বৃহস্পতিবার বিকেল সাড়ে ৪টায় উপজেলা চত্বরে জেলা পরিষদ ডাক বাংলা প্রাঙ্গনে উপজেলা আ’লীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি ও শ্রীপুর ইউনিয়নের চেয়ারম্যান মুকবুল হোসেন মৃধার সভাপতিত্বে বক্তব্য রাখেন, রাজশাহী জেলা আ’লীগের সহ সভাপতি, রাজশাহী এ্যাডভোকেটবার এসোসিয়েশন সভাপতি এ্যাডভোকেট ইব্রাহিম হোসেন, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সাবেক অধ্যাপক ড. পি, এম শফিকুল ইসলাম, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সাবেক সাধারণ সম্পাদক জাকিরুল ইসলাম সান্টু, রাজশাহী জেলা আ’লীগের সদস্য, তাহেরপুর পৌর আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ও তাহেরপুর পৌরসভার মেয়র আবুল কালাম আজাদ, তাহেরপুর পৌর আওয়ামী লীগের সভাপতি মুনছুর মৃধা প্রমূখ।
এ সময় উপস্থিত ছিলেন, রাজশাহী মহানগর বোয়ালিয়া শাখার স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা: জহুরুল ইসলাম, জেলা আ’লীগের শ্রম বিষয়ক সম্পাদক প্রভাষক মাহাবুবুর রহমান, আ’লীগ নেত্রী সানোয়ারা, আ’লীগ নেতা জেলা পরিষদের সদস্য জাফর মাষ্টার, বীর মুক্তিযোদ্ধা বীরেন্দ্রনাথ সরকারসহ স্থানীয় বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান ও মুক্তিযোদ্ধা ও উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বাগমারা প্রতিনিধি মো: আফাজ্জল হোসেন / রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.