বাগমারায় আ’লীগের দু’পক্ষের মধ্যে উত্তেজনা: সাবেক মেয়র আব্দুল মালেক মন্ডল লাঞ্চিত

বাগমারা প্রতিনিধি: বাগমারায় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশকে কেন্দ্র করে আ’লীগের দু’পক্ষের মধ্যে উত্তেজনায় উপজেলা আ’লীগের সিনিয়র সহ সভাপতি ও ভবানীগঞ্জ পৌর সভার সদ্যই বরখাস্তকৃত মেয়র আব্দুল মালেক মন্ডল লাঞ্চিত হয়েছে।
এ ঘটনায় উভয়ের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়লে পুলিশ ঘটনা স্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।
জানা গেছে, শনিবার উপজেলা সদরের ভবানীগঞ্জ নিউমার্কেটে আ’লীগের একাংশ (সাবেক এমপি এনামুল হক সমর্থিত) জেলার বাঘা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল এর জানাযা নামাজে বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি মন্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এইচএম খায়রুজ্জামান লিটনসহ আসাদুজ্জামান আসাদ এর বিরুদ্ধে ষড়যন্ত্র মূলক বক্তব্য ও অপপ্রচার করার প্রতিবাদে বিকালে সমাবেশ করে। প্রতিপক্ষরা বিষয়টি মেনে নিতে পারেননি। তারা আ’লীগের বিরোধী বলে শ্লোগান দেয়।
এ সময় সংসদ সদস্য অধ্যক্ষ আবুল কালাম আজাদের সমর্থিত উপজেলা আ’লীগের মুল দলের দাবিদার উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি তাহেরপুর ডিগ্রী কলেজের অধ্যক্ষ জিয়াউদ্দিন টিপুর নেতৃত্বে একটি মিছিল নিউমার্কেটের দিকে আসতে থাকে। এ সময় উভয়ের মধ্যে উত্তেজনা সৃষ্টি হয়। পুলিশ ঘটনা স্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রনে নেয়।
এ বিষয় নিয়ে উভয়ের মধ্যে উত্তেজনা থাকলেও পৌরসভার সাবেক মেয়র ও তার দলের লোকজন নিস্ক্রীয় হয়ে পুলিশের সহায়তায় ঘটনা স্থল ত্যাগ করেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বাগমারা প্রতিনিধি মো: আফাজ্জল হোসেন / রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.