বাগমারায় আইন শৃঙ্খলা ও মহান শহীদ দিবস পালনের প্রস্তÍতি সভা


বাগমারা প্রতিনিধি: রাজশাহীর বাগমারা উপজেলা পরিষদের উদ্যোগে আইন শৃংখলা কমিটির মাসিক সভা ও মহান শহীদ দিবস পালনের প্রস্ততি সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকাল সাড়ে ১০টায় উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী কর্মকর্তা এ,এফ,এম আবু সুফিয়ানের সভাপতিত্ব সভা অনুষ্ঠিত হয়।
সভায় বক্তাগণ উপজেলার আইন শৃংখলার দিক নির্দেশনা-সমাধান, বাল্যবিবাহ প্রতিরোধ, মদক প্রতিরোধ, কৃষকদের গরু চুরি, বিদ্যুতিক টেন্সফারমা চুরির প্রতিরোধ ও উপজেলার বিভিন্ন বিলে মাছচাষ নিয়ে বিরোধ বিষয়ক আলোচনা করেন। পরে আগামী ২১ ফেব্রুয়ারী মহান শহীদ দিবস ও আর্ন্তজাতিক মাতৃভাষা দিবস পালনে দিবসটির যথাযোগ্য মর্যদার সাথে পালনের এক প্রস্ততি সভা করা হয়।
সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সহকারী কমিশনার (ভূমি) সুমন চৌধুরী, উপজেলা সরকারী প্রাথমিক শিক্ষা অফিসার মনিরা খাতুন, মাধ্যমিক শিক্ষা অফিসার এস এম মাহমুদ হাসান, উপজেলা ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, থানার ওসি তদন্ত তৌহিদুল ইসলাম, ভবানীগঞ্জ বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ হাতেম আলী, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার প্রতিনিধি সেনেটারী ইন্সপেক্টর আশরাফুল ইসলাম পিন্টু, উপজেলা উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রাজিব আল রানা, বাগমারা প্রেসক্লাবের সভাপতি আফাজ্জল হোসেন, ইউপি চেয়ারম্যান অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুল, মনিরুজ্জামান রঞ্জু, আলমগীর সরকার, মোজাম্মেল হক, বিকাশ চন্দ্র ভৌমিক, আনোয়ার হোসেন, রফিকুল ইসলাম, কাউন্সিলর হাচেন আলী, শিক্ষ ও প্রকৌশল অধিদপ্তর রাজশাহী সহকারী প্রকৌশলী মিজানুর, ভবানীগঞ্জ ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ মাও: জিল্লুর রহমানসহ আইন শৃংখলা কমিটির সদস্যসহ স্থানীয় নেতৃবৃন্দ।
সভায় মহান শহীদ দিবস ও আর্ন্তজাতিক মাতৃভাষা দিবস পালনে দিবসটির যথাযোগ্য মর্যদার সাথে পালনের বিষয় নিয়ে বিগত বছরে উপজেলার কোন কোন শিক্ষা প্রতিষ্ঠানে জাতীয় পতাকা উত্তোলন না করার বিষয় উত্থাপিত হয়। এবারে সকল শিক্ষা প্রতিষ্ঠানে যথাযোগ্য মর্যদায় জাতীয় পতাকা অর্ধনমিত উত্তোলন, সঠিক পতাকার মাপ ও কাপড়ের মান নিয়ে পুর্বে সর্তক বার্তা দেয়ার জন্য উপজেলা শিক্ষা অফিসার ও মাধ্যমিক শিক্ষা অফিসারকে নোটি করার আহবান জানান কমিটির সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার এ,এফ,এম আবু সুফিয়ান। একই ভাবে দিনটি মর্যদার সাথে পালন করার জন্য উপজেলার চেয়ারম্যানসহ বিভিন্ন সামাজিক ও সংস্কৃতি সংগঠনকে দিন ব্যাপি বিভিন্ন কর্মসূচির মাধ্যমে পালনের আহববান জানান তিনি।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বাগমারা প্রতিনিধি মো: আফাজ্জল হোসেন / রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.