বাউফলে ২৫টি দেশীয় অস্ত্রসহ চেয়ারম্যানের বডিগার্ড গ্রেফতার

পটুয়াখালী প্র‌তি‌নি‌ধি: পটুয়াখালীর বাউফলে ২৫টি দেশীয় অস্ত্রসহ আনিচুর রহমান তালুকদার (৪৮) নামের এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। তিনি কেশবপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সালেহ উদ্দিন পিকুর বডিগার্ড হিসেবে পরিচিত।
শুক্রবার (২৮ জুলাই) রাতে উপজেলার কেশবপুর কলেজের একটি কক্ষ থেকে এসব অস্ত্র উদ্ধার করা হয়। এসময় আনিচকে আটক করলেও দলের বাকি সদস্যরা পালিয়ে যান।
বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এটিএম আরিচুল হক বিষয়টি বিটিসি নিউজকে নিশ্চিত করেছেন।
পুলিশ জানায়, রাতে বাউফল থানার টহল টিম ওয়ারেন্টের আসামি ধরতে কেশবপুর এলাকায় যায়। এসময় কয়েকজনের উপস্থিতি টের পেলে পুলিশ তাদের ধাওয়া করে। তাদের মধ্যে ধরা পড়েন আনিচুর রহমান। পরে কেশবপুর ডিগ্রি কলেজের একটি কক্ষে তল্লাশি চালিয়ে ১টি বন্দুক, ১টি পিস্তল, ৬ রাউন্ড কার্তুজ, ২টি চাকু, ২টি চাইনিজ কুড়াল, ৩টি চাবুক ও একাধিক রামদাসহ ২৫টি দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়। এ ঘটনায় বাউফল থানায় মামলা করা হয়েছে।
ওসি আরিচুল হক বলেন, বাকি আসামিদের গ্রেফতারে পুলিশ অভিযান চালাচ্ছে। গ্রেফতার আসামিকে আদালতে উপস্থাপন করে জিজ্ঞাবাদের জন্য রিমান্ডের আবেদন করা হবে।
গ্রেফতার আনিচুর রহমান তালুকদার উপজেলার কেশবপুর এলাকার মোয়াজ্জেম হোসেনের ছেলে। তিনি কেশবপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সালেহ উদ্দিন পিকুর ঘনিষ্ঠজন হিসেবে পরিচিত। এছাড়া তার বিরুদ্ধে এলাকায় সন্ত্রাসী কর্মকাণ্ড পরিচালনার অভিযোগ রয়েছে।
এ বিষয়ে ৪ নম্বর কেশবপুর ইউনিয়ন পরিষদের চেয়রম্যান সালেহ উদ্দিন পিকু বিটিসি নিউজকে বলেন, ‘ওই ছেলেটা ভদ্র ও নির্দোষ। ও আসলে ওখানে দেখতে গেছিল। আমি ওই কলেজের এখন আর অধ্যক্ষ নেই। দুই মাস আগে আমি অবসরে গেছি। হয়তো কেউ আমাকে ফাঁসানোর জন্য ওখানে অস্ত্র রেখেছে। অথবা আমাকে খুন করার জন্য কেউ মজুত করেছিল।’
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর পটুয়াখালী প্রতিনিধি মো. নজরুল ইসলাম নজরুল। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.