বাংলাবান্ধা স্থলবন্দর প্রেসক্লাবের আত্বপ্রকাশ

পঞ্চগড় প্রতিনিধি: পঞ্চগড়ের চতুদের্শীয় বন্দর বাংলাবান্ধা স্থলবন্দরে প্রবীণ ও নবীন সাংবাদিকদের সমন্বয়ে বাংলাবান্ধা স্থলবন্দর প্রেসক্লাব গঠন করা হয়েছে। এসময় বাংলাবান্ধা স্থলবন্দর প্রেসক্লাবে ১৭ সদস্য বিশিষ্ট কমিটির আত্বপ্রকাশ করা হয়।
সোমবার (২৭ ডিসেম্বর) দিনগত রাতে পঞ্চগড় জেলা শহরের রেস্টুরেন্ট সিএফসিতে এক আলোচনা সভার প্রেসক্লাবটির আত্বপ্রকাশ করা হয়। এর আগে সভায় সকল সদস্যদের সম্মোতিতে এম আতিকুজ্জামন শাকিলকে সভাপতি ও ডিজার হোসেন বাদশাকে সাধারণ সম্পাদক করা হয়।
এসময় সকলেই বাংলাবান্ধা স্থলবন্দর প্রেসক্লাবের সাথে থেকে এই ক্লাবকে আরো বহুদূর এগিয়ে নিয়ে নিজের পেশাগত দায়িত্ব পালনে এই বন্দরের সকল সমস্যা- সম্ভাবনা ও উন্নয়ন গণমাধ্যমে আরো বেশী করে তুলে ধরার একাত্বতা ঘোষণা করেন।
১৭ সদস্য বিশিষ্ট কমিটিতে রয়েছেন: সিনিয়র সহ-সভাপতি হিসেবে আব্দুর রহিম, সহ-সভাপতি হিসেবে রফিকুল ইসলাম, যুগ্ন সম্পাদক হিসেবে আহসান হাবিব, সাংগঠনিক সম্পাদক হিসেবে শেখ সম্রাট হোসাইন, সহ-সাংগঠনিক সম্পাদক হিসেবে নূর হাসান, কোষাধ্যক্ষ হিসেবে সোহাগ হায়দার, প্রচার সম্পাদক হিসেবে আমিরুল ইসলাম, বন্দর বিষয়ক সম্পাদক হিসেবে মোবারক হোসেন, তথ্য গবেষণা ও সাহিত্য বিষয় সম্পাদক হিসেবে আসাদুজ্জামান আপেল, আব্দুর রউফ, সাইদুজ্জামান রেজা, দেলোয়ার হোসেন নয়ন, রবিউল ইসলাম রতন, আবু নাঈম, মন্জু হোসেন।
উল্লেখ্য, গত সোমবার (১৩ ডিসেম্বর) ডিজার হোসেন বাদশাকে আহ্বব্বায়ক করে ৭ সদস্য বিশিষ্ট একটি আহ্বব্বায়ক কমিটি গঠন করা হয়। পরে পর্যায় ক্রমে ১৫ দিনের মাথায় মঙ্গলবার এই পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর পঞ্চগড় প্রতিনিধি শেখ সম্রাট হোসাইন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.