বাংলাদেশ প্রেম বঞ্চিত সংঘের নতুন সভাপতি হলেন সোমালিল্যান্ড নাগরিক হোসনী!

রাবি প্রতিনিধি: ১৪ই ফেব্রুয়ারী বিশ্ব ভালোবাসা দিবস। এই বিশেষ দিনে, ‘কেও পাবে, কেও পাবেনা তা হবে না তা হবেনা’ স্লোগানকে সামনে রেখে প্রেমের সুষম বন্টন করার লক্ষ্য নিয়ে প্রেম বঞ্চিতদের নিয়ে গঠিত হওয়া সংগঠন ‘বাংলাদেশ প্রেমবঞ্চিত সংঘ’ এর ২০২০-২১ সালের কেন্দ্রীয় কমিটি ঘোষণা করা হয়েছে।

কমিটিতে প্রথমবারের মত বিদেশী কোনো নাগরিক সংগঠনটি গুরুত্বপূর্ণ পদ পেয়েছেন। নতুন এই কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী সোমালিল্যান্ড নাগরিক তামের হোসনী। এছাড়া আবদুল্লাহ আহমেদকে নতুন এই কমিটির সাধারণ সম্পাদক মনোনীত করা হয়।
গতকাল শনিবার রাতে সদ্য বিদায়ী সভাপতি রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী মাহমুদুল সুমন ও সাধারণ সম্পাদক মনির মন্ডল স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।
জানা যায়, ১৪ই ফেব্রুয়ারীকে ঘিরে সংগঠনটি বেশ কিছু কর্মসূচি হাতে নিয়েছে। এর মধ্যে সকালে বিশ্ববিদ্যালয়ের পরিবহন চত্বর থেকে প্রতিবাদী মিছিল ও বিক্ষোভ সমাবেশ। এই দিবসের বিরুদ্ধে গণ স্বাক্ষর কর্মসূচি এবং দুপুরে বিশ্ববিদ্যালয়ের অবস্থানরত সুবিধাবঞ্চিত শিশু এবং বৃদ্ধদের মাঝে খাবার বিতরণ কর্মসূচি।

সংগঠনের নব-নির্বাচিত নেতারা বাংলাদেশ প্রেম বঞ্চিত সংঘের সাথে সকলকে একাত্ম হবার আহবান জানিয়েছেন। তারা বলেন, সমাজ থেকে সকল প্রেম ভিত্তিক অসম বন্টনকে তুলে দিয়ে সবার জন্য প্রেম নামক বাণীকে ছড়িয়ে দেবার লক্ষ্যেই তাদের যাত্রা।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর রাবি প্রতিনিধি মো: মুজাহিদ হোসেন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.