বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল হিসেবে বিশ্বের নিকট পরিচিতি : শাহাবুদ্দীন

নবীগঞ্জ প্রতিনিধি: বন ও পরিবেশ মন্ত্রী আলহাজ্ব শাহাবুদ্দীন এমপি বলেছেন, বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল হিসেবে বিশ্বের নিকট পরিচিতি লাভ করেছে।
দেশের উন্নয়ন ও জনগোষ্ঠীর ভাগ্যের পরিবর্তনে বঙ্গবন্ধু কন্যা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। গৃহহীনদের আবাসনের ব্যবস্থা করা হয়েছে। ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দেয়া হয়েছে।
নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মাণ করা হয়েছে, মেট্রো রেল তৈরির কাজ চলছে, বছরের প্রথম দিন বই সরবরাহ এবং উপবৃত্তির মাধ্যমে দেশের শিক্ষা ব্যবস্থার ব্যাপক উন্নয়ন সাধিত হয়েছে।
তিনি গতকাল বুধবার দুপুরে উপজেলার কুর্শি ইউনিয়নের কুর্শি বালিকা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভিত্তি প্রস্থর স্থাপন ও সুধী সমাবেশে প্রধান অতিথির দেয়া বক্তব্যে উপরোক্ত কথা বলেন। আয়োজিত সভায় সভাপতিত্ব করেন হবিগঞ্জ জেলা জাপার আহ্বায়ক ও সাবেক এমপি এম এ মুনিম চৌধুরী বাবু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাংসদ সদস্য গাজী শাহ নওয়াজ মিলাদ এমপি।
কুর্শি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক কামাল হাসান চৌধুরীর সঞ্চালনায় বক্তব্য দেন, উপজেলা যুবলীগের আহবায়ক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ফজলুল হক চৌধুরী সেলিম, কেন্দ্রীয় যুবলীগের মুক্তি যোদ্ধা বিষয়ক সম্পাদক আব্দুল মুকিত চৌধুরী, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এডভোকেট গতি গোবিন্দ দাশ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফুল জাহান চৌধুরী, নবীগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি মুজাহিদ আলম প্রমুখ।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি মোঃ আলাল মিয়া। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.