বাংলাদেশের হয়ে বিকেএসপির এ্যাথলেটদের সাফল্য

প্রেস বিজ্ঞপ্তি: ভারতের চেন্নাইতে অনুষ্ঠিত ৪র্থ সাইথ এশিয়ান জুনিয়র এ্যাথলেটিক্স চ্যাম্পিয়ন শিপ ২০২৪ এবিকেএসপি ৩টি ব্রোঞ্জ পদক নিয়ে দ্বিতীয় রানার আপ হবার গৌরব অর্জন করে।
গত ১০-১৩ সেপ্টেম্বর অনুষ্ঠিত এ প্রতিযোগিতায় বিকেএসপির এ্যাথলেটমো: তামিম হোসেন ট্রিপল জ্যাম্প ইভেন্টে ১৪.৭৫ মি. দূরত্ব অতিক্রম করে ব্রোঞ্জ পদক লাভ করেন।
এ ছাড়া ছেলে (আসলাম শিকদার, বোরহান শেখ, হাফিজুর রহমান ও আব্দুল্লা আল সবুর) ও মেয়েদের (সুমাইয়া আক্তার, আজমি খাতুন, মীম আক্তার ও রুনা আক্তার) ৪ × ৪০০ মি. রিলেতে বিকেএসপির এ্যাথলেটরা আরও ২টি ব্রোঞ্জ পদক লাভ করেন। প্রতিযোগিতায় সার্ক ভূক্ত ৭টি দেশের এ্যাথলেটরা বিভিন্ন ইভেন্টে অংশ গ্রহণ করেন।
উল্লেখ্য, বিকেএসপি’র ১৫ সদস্যের দলটি প্রতিযোগিতায় বাংলাদেশের হয়ে প্রতিনিধিত্ব করে। বাংলাদেশ দলেরটি ম ম্যানেজারের দায়িত্ব পালন করেন ফৌজিয়া হুদা জুঁই এবং কোচ হিসেবে ছিলেন মো: শাহাদাৎ হোসেন ভূঁইয়া ও মো: মোবারক হোসেন টিপু।
আজ সকালে বিকেএসপির মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো: মুনীরুল ইসলাম, এসজিপি, এসইউপি, পিএসসি, পিএইচডি এ্যাথলেটিক্স দলটির সাথে সৌজন্য সাক্ষাৎ করেন এবং দলের সকলকে অভিনন্দন জানান।
সংবাদ প্রেরক বিকেএসপি জনসংযোগ কর্মকর্তা মো. আশরাফুজ্জামান / সাভারঢাকা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.