বাংলাদেশের বিপক্ষে পাকিস্তানের দল ঘোষণা

বিটিসি স্পোর্টস ডেস্ক: সবশেষ সিরিজের স্কোয়াড থেকে সাতজনকে বাদ দিয়ে বাংলাদেশের বিপক্ষে আসন্ন সিরিজের জন্য ১৭ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে পাকিস্তান। শাহিন শাহ আফ্রিদিকে সহ-অধিনায়কের পদ থেকে সরিয়ে বাঁহাতি ব্যাটার সৌদ শাকিলকে দায়িত্ব দেয়া হয়েছে।
২০২৩-২৪ মৌসুমে অস্ট্রেলিয়ার মাটিতে হওয়া সবশেষ টেস্ট থেকে বাদ পড়ারা হলেন; ইমাম উল হক, ফাহিম আশরাফ, সাজিদ আলী, নোমান আলী ও মোহাম্মদ নাওয়াজ। এছাড়া ইনজুরিতে থাকায় হাসান আলী ও মোহাম্মদ ওয়াসিম জুনিয়র বিবেচনায় আসেননি।
বাংলাদেশের বিপক্ষে টেস্ট সিরিজ দিয়ে ১৩ মাস পর ফিরছেন নাসিম শাহ। ঘরোয়া ক্রিকেট ও পাকিস্তান শাহিনসের হয়ে দুর্দান্ত পারফরম্যান্স করে ডাক পেয়েছেন পেসার মোহাম্মদ আলী, ব্যাটার কামরান গুলাম ও মোহাম্মদ হুরাইরা।
ঘরের মাঠের সিরিজটির প্রস্তুতির জন্য প্রধান কোচ জেসন গিলেস্পি ও সহকারী কোচ আজহার মাহমুদের অধীনে পাকিস্তান ১১ আগস্ট থেকে ট্রেনিং ক্যাম্প শুরু করবে। ২১ আগস্ট রাওয়ালপিন্ডি ক্রিকেট স্টেডিয়ামেই মাঠে গড়াবে প্রথম টেস্ট।
সিরিজের বাকি টেস্টটি অনুষ্ঠিত হবে করাচিতে। নাজমুল হাসান শান্তর দল শান মাসুদদের মুখোমুখি হবেন ৩০ আগস্ট থেকে।
পাকিস্তানের স্কোয়াড: শান মাসুদ (অধিনায়ক), সৌদ শাকিল (সহ-অধিনায়ক), আমির জামাল (ফিট হলে), আব্দুল্লাহ শফিক, আবরার আহমেদ, বাবর আজম, কামরান গুলাম, খুররাম শেহজাদ, মীর হামজা, মোহাম্মদ আলী, মোহাম্মদ হুরাইরা, মোহাম্মদ রিজওয়ান, নাসিম শাহ, সাঈম আইয়ুব, সালমান আলী আঘা, সরফরাজ আহমেদ, শাহিন শাহ আফ্রিদি। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.