বাংলাদেশের বিপক্ষে দল ঘোষণা ক্যারিবীয়দের

বিটিসি স্পোর্টস ডেস্ক: সাদা পোশাকের লড়াইয়ের পর এবার ডোমিনিকায় টি-টোয়েন্টি সিরিজে মুখোমুখি হবে বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজ। এর জন্য টি-টোয়েন্টির দল ঘোষণা করেছে ক্যারিবীয়রা। একই সঙ্গে ওয়ানডে সিরিজের দলও জানিয়ে দিয়েছে তারা।
নিজেদের ওয়েবসাইটে এক বিবৃতিতে দুই সংস্করণের দল ঘোষণা করেছে ওয়েস্ট ইন্ডিজ। তিন ম্যাচের টি-টোয়েন্টির জন্য ১৩ জনের দল গঠন করেছে ক্যারিবীয়রা। আর ওয়ানডে সিরিজের জন্যও গড়েছে ১২ জনের দল। দুই দলেই আছেন একজন করে রিজার্ভ খেলোয়াড়।
সিরিজের আগেই জানানো হয়েছে, এই সিরিজে বিশ্রামে থাকবেন জেসন হোল্ডার। সেটাই হয়েছে। টেস্টের পর সাদা বলের ক্রিকেটেও নেই তিনি। বাদ পড়েছেন গত ফেব্রুয়ারিতে ভারত সফরে যাওয়া ফ্যাবিয়ান অ্যালেন, ড্যারেন ব্রাভো, রোস্টন চেজ, শেল্ডন কোটরেল ও শাই হোপ।
আইপিএলে দারুণ সময় কাটানো রভম্যান পাওয়েল করা হয়েছে টি-টোয়েন্টি দলের সহ-অধিনায়ক। দুই ফরম্যাটেই নেতৃত্ব দেবেন নিকোলাস পুরান।
এ ছাড়া ডাক পেয়েছেন রাজস্থান রয়্যালসের হয়ে আইপিএল ফাইনাল খেলা বাঁহাতি সিমার ওবেড ম্যাককয়। অলরাউন্ডার কিমো পল ও উইকেটকিপার ডেভন থমাস।
টি-টোয়েন্টি দল: নিকোলাস পুরান (অধিনায়ক), রভম্যান পাওয়েল (সহঅধিনায়ক), শামার ব্রুকস, আকিল হোসেন, আলজারি জোসেফ, ব্র্যান্ডন কিং, কাইল মায়ার্স, ওবেড ম্যাককয়, কিমো পল, রোমারিও শেফার্ড, ওডিন স্মিথ, ডেভন থমাস, হেইডেন ওয়ালশ জুনিয়র, ডোমিনিক ড্রেকস (রিজার্ভ)।
ওয়ানডে দল: নিকোলাস পুরান (অধিনায়ক), শাই হোপ (সহঅধিনায়ক), শামার ব্রুকস, কিসি কার্টি, আকিল হোসেন, আলজারি জোসেফ, ব্র্যান্ডন কিং, কাইল মায়ার্স, গুডাকেশ মোটি, কিমো পল, অ্যান্ডারসন ফিলিপ, রভম্যান পাওয়েল, জেইডেন সিলস, রোমারিও শেফার্ড (রিজার্ভ)। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.