বাঁশখালীতে নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান মো খোরশেদ আলম কে গণ সংবর্ধনা

চট্টগ্রাম ব্যুরো: বাঁশখালী উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক মো খোরশেদ আলম কে গতকাল ২৮ জুন শুক্রবার বিকেলে পুকুরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে পুকুরিয়া নাগরিক কমিটির সভাপতি রাহবার আলম আনোয়ারের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।
এতে প্রধান অতিথি ছিলেন ইউনিয়ন ব্যাংক লিমিটেডের ব্যবস্হাপনা পরিচালক এ কে এম মোকাম্মেল হক চৌধুরী আলাল। সংবর্ধিত অতিথি নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান মো খোরশেদ আলম।
নাগরিক কমিটির সদস্য সচিব ও সাবেক চেয়ারম্যান মো আকতার হোসেনের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন চট্টগ্রাম দক্ষিণ আওয়ামী যুব লীগের সাধারণ সম্পাদক ও বোয়ালখালী পৌর মেয়র জহুরুল আলম জহুর, বাহারছড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ ইউনুস, সরল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রশিদ চৌধুরী, সাধনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এ কে এম সালাউদ্দীন কামাল।
সংবর্ধনা অনুষ্ঠানে বক্তারা বলেন, বাঁশখালী উপজেলা একটি মডেল ও সমৃদ্ধ উপজেলা হিসেবে গড়ে তুলতে মো খোরশেদ আলম অগ্রণি ভূমিকা পালন করবে। সরকারের উন্নয়ন ও অগ্রগতির সমন্বয়ে বাঁশখালী উপজেলা স্মার্ট উপজেলায় পরিণত হবে।
অনুষ্ঠানে সংবর্ধিত অতিথি নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান মো খোরশেদ আলম কে বিভিন্ন সংগঠন ও প্রতিষ্ঠানের পক্ষ থেকে ক্রেস্ট ও ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চট্টগ্রাম ব্যুরো প্রধান স. ম. জিয়াউর রহমান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.