বশেমুরবিপ্রবি সাংবাদিক সমিতির নতুন নেতৃত্বে কায়েস-সাগর

বশেমুরবিপ্রবি প্রতিনিধি: আগামী এক বছরের জন্য গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (বশেমুরবিপ্রবিসাস) সাত সদস্য বিশিষ্ট নতুন কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়েছে।

আজ বৃহস্পতিবার (৮ সেপ্টেম্বর) বশেমুরবিপ্রবিসাসের এক নোটিস থেকে এ তথ্য জানা গেছে। নোটিসে বলা হয়েছে, বশেমুরবিপ্রবি সাংবাদিক সমিতির কমিটিতে সভাপতি পদে দৈনিক দেশ রুপান্তর পত্রিকার বিশ্ববিদ্যালয় প্রতিনিধি শাফিউল কায়েস ও সাধারণ সম্পাদক পদে বার্তা বাজার ডটকম পোর্টালের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি সাগর দে মনোনীত হয়েছেন।
এছাড়া সাত সদস্যবিশিষ্ট কমিটির অন্যান্যরা হলেন- সাংগঠনিক সম্পাদক নাহিদ হোসেন নাজমুল, অর্থ সম্পাদক এন্টূ তালুকদার, দপ্তর সম্পাদক আশিক চৌধুরী এবং কার্যনির্বাহী সদস্য পদে সোয়াইবুল ইসলাম সিজল ও এলন ধ্রুব পান্ডে মনোনীত হয়েছেন।
এদিকে এ কমিটিতে উপদেষ্টা হিসেবে আছেন- ব্যবস্থাপনা শিক্ষা বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো. বশির উদ্দিন, অ্যাকাউন্টিং অ্যান্ড ইনফরমেশন সিস্টেম বিভাগের সহকারী অধ্যাপক মো. সোলাইমান হোসাইন, রাষ্টবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক মো. এমদাদুল হক, পরিবেশ বিজ্ঞান ও দুর্যোগ ব্যবস্থাপনা বিভাগের সহকারী অধ্যাপক মো. রাজিব হোসেন, বায়োটেকনোলজি অ্যান্ড জেনেটিক ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রভাষক ইমদাদুল হক শরীফ, ফুড অ্যান্ড অ্যাগ্রোপ্রসেসিং বিভাগের প্রভাষক এস্তাদুজ্জামান জনি এবং বশেমুরবিপ্রবি সাংবাদিক সমিতির প্রতিষ্ঠাতা মো. রেজোয়ান হোসেন।
বশেমুরবিপ্রবি সাংবাদিক সমিতির সভাপতি শাফিউল কায়েস বলেন, আমার ওপর অর্পিত দায়িত্ব নিষ্ঠার সাথে পালন করার চেষ্টা করবো। বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারীসহ নতুন কার্যনির্বাহী কমিটির জন্য সকলের নিকট দোয়া ও সহযোগিতা কামনা করছি।
সমিতির সাধারণ সম্পাদক সাগর দে বলেন, বিশ্ববিদ্যালয় পরিবারের সকলকে সাথে নিয়ে কাজ করতে চাই। আমাদের লেখনীর মাধ্যমে তথ্যবহুল সংবাদ প্রচারে সর্বোচ্চ চেষ্টা অব্যহত থাকবে। নতুন নেতৃত্বের মাধ্যমে সাংবাদিক সমিতির সামনের দিকে এগিয়ে যাবে এটাই প্রত্যাশা।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বশেমুরবিপ্রবি (গোপালগঞ্জ) প্রতিনিধি শাফিউল কায়েস। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.