বশেমুরবিপ্রবি সাংবাদিক সমিতির পুরষ্কার বিতরণী 

বশেমুরবিপ্রবি প্রতিনিধি:  গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (বশেমুরবিপ্রবিসাস) প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আয়োজিত রচনা প্রতিযোগিতায় বিজয়ীদের হাতে পুরষ্কার তুলে দেয়া হয়েছে।
আজ সোমবার (২৯ জুলাই) সাড়ে ৫ টার দিকে বশেমুরবিপ্রবি সাংবাদিক সমিতির অফিস কক্ষে এক অনুষ্ঠানে বিজয়ীদের মাঝে পুরষ্কার তুলে দেয়া হয়।
উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বশেমুরবিপ্রবি সাংবাদিক সমিতির  সভাপতি আবু জাহিদ। এছাড়াও এ সময় উপস্থিত ছিলেন সহ-সভাপতি মো. রায়হানুল ইসলাম সৈকত, সাধারণ সম্পাদক মো.১ সাইফুল ইসলামসহ সাংবাদিক সমিতির সদস্যরা ।
বিজয়ীদের মধ্যে- ১ম হয়েছেন  ইতিহাস বিভাগের ১ম বর্ষের শিক্ষার্থী সুমাইয়া সুলতানা; ২য় হয়েছেন গনিত বিভাগের  দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী মো. রাসেল মোল্লা ও সিভিল ইঞ্জিনিয়ারীং বিভাগের ২য় বর্ষের শিক্ষার্থী মো. নিয়ন মোল্লা ৩য় হয়েছেন। তাদেরকে পুরষ্কার হিসেবে সন্মাননা ক্রেস্ট ও বই প্রদান করা হয়। প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সমসাময়িক মুক্তচিন্তা, ফিচার ভ্রমণ বিষয়ক লেখা আহবান করা হয়েছিল।
বশেমুরবিপ্রবি সাংবাদিক সমিতির সভাপতি আবু জাহিদ বলেন, ‘সাংবাদিক সমিতির ৫ম বর্ষে পদার্পণ উপলক্ষে আমরা শিক্ষার্থীদের কাছ থেকে সমসাময়িক লেখা আহবান করি। তাদের লেখার শক্তি ও সুপ্ত প্রতিভাকে বহিঃপ্রকাশ করার জন্য আমাদের এ লেখালেখি’র আয়োজন।’
প্রতিযোগীতায় প্রথম স্থান অধিকারী সুমাইয়া সুলতানা সাংবাদিক সমিতির এমন আয়োজনের প্রশংসা করে বলেন, ‘মানুষের জীবন অনেক মূল্যবান। যারা জীবন নিয়ে হতাশায় ভোগে, তাদেরকে এই সুন্দর পৃথিবীতে বাঁচিয়ে রাখার আশা জাগাতে লেখনীর বিকল্প নেই। এ ক্ষেত্রে এমন মুক্ত হস্তে লেখা প্রতিযোগিতার আয়োজন নতুন লেখক বের করে আনতে ফলপ্রসূ হবে।’
উল্লেখ্য: বশেমুরবিপ্রবি সাংবাদিক সমিতি ২০১৫ সাল থেকে জাতির জনকের নামাঙ্কিত এই বিশ্ববিদ্যালয়কে সততা ও নিষ্ঠার সাথে বিশ্ব দরবারে তুলে ধরে আসছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বশেমুরবিপ্রবি প্রতিনিধি শাফিউল কায়েস। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.