বর্তমান সরকারের আমলে ফায়ার সার্ভিস আরো আধুনিক হয়েছে : ডিজি


নিজস্ব প্রতিবেদক: বর্তমান সরকারের আমলে ফায়ার সার্ভিস আরো আধুনিক হয়েছে। আধুনিক সব যন্ত্রপাত্রি যুক্ত হয়েছে। বিদেশে ট্রেনিং অংশ নিয়ে আরো বেশি দক্ষ হয়ে উঠছে ফায়ার সার্ভিসের কর্মীরা। ফায়া সার্ভিসের কর্মীরা মানুষের সেবা করতে হিয়ে নিজেদের জীবন হারিয়ে ফেলছে। কিন্তু তারপরও তারা মানুষের সেবা দিতে কোনদিন পিছপা হননি।
আজ বৃহস্পতিবার ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স রাজশাহী সদর দপ্তরে অনুষ্ঠিত দরবার অনুষ্ঠানে এসব কথা বলেন ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরের মহাপরিচালক বিগেডিয়ার জেনারেল মো: মাইন উদ্দিন, বিএসপি, এনডিসি, পিএসসি, জি.এম.ফিল।
তিনি বলেন, এই প্রতিষ্ঠানের সুনাম ও মর্যাদা বৃদ্ধি পেয়েছে। কেউ এমন কাজ করবেন না যাতে সুনাম বিনষ্ট হয়। ফায়ার সার্ভিস কর্মীদের উন্নয়নে বিভিন্ন পরিকল্পনা নেয়া হয়েছে। যা দ্রুত বাস্তবায়নে চেষ্টা চলছে। দরবার হলে সভাপতিত্ব করেন ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স রাজশাহী বিভাগের উপ-পরিচালক মামুন মাহমুদ।
উপস্থিত ছিলেন ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স রাজশাহী সদর দপ্তরের সহকারী পরিচালক দিদারুল আলম, উপ-সহকারী পরিচালক জাকির হোসেন, সিনিয়র স্টেশন অফিসার আব্দুর রউফসহ বিভিন্ন স্টেশনের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।
দরবার শেষে মহাপরিচালক নব নির্মিত কনফারেন্স রুমের উদ্বোধন শেষে বেলপুকুরস্থ রাজশাহী বিভাগীয় ট্রেনিং সেন্টারের জন্য নির্ধারিত জায়গা ও রাজশাহী বিশ্ববিদ্যালয় ফায়ার স্টেশন পরিদর্শন করেন। এর আগে দুইদিনের সরকারি সফরে রাজশাহীতে এসে পৌছান তিনি।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি আল্ ফাত্তা সামাদ, রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.