বর্তমান বাজার অনুযায়ী পেনশন, ভাতা, রেশন খুবই নগণ্য বলে জানিয়েছেন- বাংলাদেশ অসকস (ভিডিও)

রংপুর প্রতিনিধি: বর্তমান বাজার অনুযায়ী পেনশন , ভাতা, রেশন নগণ্য বলে জানিয়েছেন- বাংলাদেশ অসকস এর কেন্দ্রীয় কমিটির অর্থ উপদেষ্টা সাবেক সেনা কর্মকর্তা জনাব আফজাল হোসেন।
দুপুরে রংপুর মহানগরীর কনফিডেন্স টাওয়ারে “বাংলাদেশ অবসরপ্রাপ্ত সশস্ত্রবাহিনী কল্যাণ সংস্থা”(রেজিঃ নং সি-১৭০১৩৫) এক মতবিনিময় সভায় জেলা কমিটির সহসভাপতি গোলাম রব্বানীর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন,অসকস কেন্দ্রীয় কমিটির অর্থ উপদেষ্টা সাবেক সেনা কর্মকর্তা জনাব আফজাল হোসেন।
এতে রংপুর বিভাগের বিভিন্ন জেলা ও উপজেলা থেকে আগত অবসরপ্রাপ্ত সশস্ত্র বাহিনীর সকল সদস্যরা উপস্থিত হয়ে বাংলাদেশ অসকস এর মতবিনিময় সভায় অংশ নেন।
এ সময় বাংলাদেশ অবসরপ্রাপ্ত সশস্ত্রবাহিনী কল্যাণ সংস্থার নেতৃবৃন্দরা দেশের সরকার প্রধান, সেনাপ্রধান ও স্বরাষ্ট্র ও প্রতিরক্ষা মন্ত্রণালয়ের দৃষ্টি আকর্ষণ করে বর্তমান পরিস্থিতিতে তাদের পেনশন, ভাতা, রেশনসহ বিভিন্ন দাবি-দাওয়া গুলো মানবিক দৃষ্টিকোণ থেকে বিবেচনা করে দ্রুত সে গুলো বাস্তবায়নের জন্য প্রক্রিয়া গ্রহণ করার দাবি জানান।
উক্ত মতবিনিময় ও আলোচনা সভা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা কমিটির সভাপতি সার্জেন্ট মোঃ সাফিউল ইসলাম, অর্ডন্যান্স (অবঃ), সিনিয়র সহ-সভাপতি সার্জেন্ট মোঃ গোলাম রববানী, সিগন্যালস (অবঃ), সহ-সভাপতি সার্জেন্ট মোঃ সিরাজুল ইসলাম, সিগন্যালস (অবঃ), সার্জেন্ট মোঃ বেলাল উদ্দিন, এএসসি (অবঃ), সার্জেন্ট (অবঃ) মোঃ জাহাঙ্গীর আলম, এএসসি (অবঃ), সাংগঠনিক সম্পাদক কর্পোরাল মো: রফিকুল ইসলাম, সিগন্যালস (অবঃ), রংপুর মহানগরের সিনিয়র সহ-সভাপতি সার্জেন্ট মোঃ রেজাউল করিম সরকার, এএমসি (অবঃ), সহ-সভাপতি সার্জেন্ট মোঃ তোজাম্মেল হক, বীর (অবঃ), সাধারণ সম্পাদক সার্জেন্ট মোঃ মনিরুজ্জামান মনির, ইন্জিঃ (অবঃ), সাংগঠনিক সম্পাদক সার্জেন্ট মোঃ সিরাজুল ইসলাম খান, সিগন্যালস (অবঃ), অর্থ সম্পাদক সার্জেন্ট মোঃ জয়নাল আবেদীন, সিগন্যালস (অবঃ), সার্জেন্ট মোঃ আব্দুল মান্নান, ইবি (অবঃ) সহ রংপুর মহানগরের নেতৃবৃন্দ ও অন্যান্য সদস্যবৃন্দ।
পরে দেশের বন্যা পানিবন্দি মানুষের জন্য মহান আল্লাহতালার দরবারে মোনাজাত করা হয় এবং আলোচনা সভা শেষে সকলকে অসহায় বন্যার্থ মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানান” অসকস”।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর রংপুর প্রতিনিধি এস এম রাফাত হোসেন বাঁধন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.