বর্ণাঢ্য নানা আয়োজনে রস মেলার উদ্বোধন করলেন রাসিক মেয়র লিটন

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী নগরীর সাহেব বাজার মুড়িপট্রিতে বৈশাখী মার্কেটের নীচ তলায় অবস্থিত অভিজাত মিষ্টি বিপণী ‘রস মেলা’র আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে। আজ মঙ্গলবার দুপুরে ফিতা কেটে আনুষ্ঠানিকভাবে এর উদ্বোধন করেন রাজশাহী সিটি করপোরেশনের (রাসিক) মেয়র ও আ’লীগের সভাপতিমন্ডলির সদস্য এএইচএম খায়রুজ্জামান লিটন। রস মেলার উদ্বোধন উপলক্ষে বর্ণাঢ্য নানা আয়োজন করা হয়।
এরআগে রাজশাহীস্থ ভারতীয় সহকারী হাইকমিশনার সঞ্জিব কুমার ভাটি রস মেলায় আসেন। সেখানে তিনি রস মেলার সত্বাধিকারী পরিমল কুমার ঘোষের সাথে কথা বলেন এবং কিছুক্ষণ অবস্থান করেন।
উদ্বোধনকালে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন রাসিকের ৯ নং ওয়ার্ডের কাউন্সিলর রাসেল জামান, বিশিষ্ট ব্যবসায়ী তৌরিদ আল মাসুদ রনি, বিশিষ্ট ব্যবসায়ী মো: কামরুজ্জামান রুবেল, রস মেলার সত্বাধিকারী পরিমল কুমার ঘোষ মিঠু, তার স্ত্রী চন্দ্রনা রাণী ঘোষ, ছেলে প্রীতম কুমার ঘোষ ও মেয়ে অংকিতা রাণী ঘোষ।
অনুষ্ঠানে সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন রাজশাহী মহানগর প্রেসক্লাবের সভাপতি এসএম আব্দুল মুগনী নীরো, সিনিয়র সহসভাপতি মাসুদ রানা রাব্বানী, সাধারণ সম্পাদক মুহা: আব্দুল আউয়াল, রাজশাহী রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক মঈন উদ্দিন, সাংগঠনিক সম্পাদক আবু হেনা মোস্তফা জামান ও দফতর সম্পাদক ইফতেখার আলম বিশাল। এছাড়া ফয়সাল হোসেন, মোজাম্মেল হক রনি, মো: মিজানুর রহমান টনি ও বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিকগণ এতে উপস্থিত ছিলেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি মো. মাসুদ রানা রাব্বানী / রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.