বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে নাটোরে বাংলাদেশ প্রতিদিনের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত


নাটোর প্রতিনিধি: বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে নাটোরে দেশে প্রচার সংখ্যায় শীর্ষ দৈনিক বাংলাদেশ প্রতিদিন এর এক যুগে পদার্পণ উদযাপন করা হয়েছে। এ উপলক্ষে গতকাল সোমবার (১৫ মার্চ) রাত ৮ টায় শহরের আলাইপুরে স্থানীয় একটি চাইনিজ রেষ্টুরেন্টে কেককাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
বাংলাদেশ প্রতিদিনের নাটোর প্রতিনিধি নাসিম উদ্দীন নাসিমের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোহাম্মদ শাহরিয়াজ।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন নাটোরের পুলিশ সুপার লিটন কুমার সাহা।
এ সময় আরোও বক্তব্য রাখেন জেলার সিনিয়র সাংবাদিক এটিএন বাংলার নাটোর প্রতিনিধি জুলফিকার হায়দার জোসেফ, প্রথম আলোর নাটোর প্রতিনিধি এডভোকেট মুক্তার হোসেন, ইউনাইটেড প্রেসক্লাবের নব-নির্বাচিত সভাপতি কালের কন্ঠের ও চ্যানেল আই এর নাটোর প্রতিনিধি রেজাউল করিম,সহ সভাপতি এনটিভির ষ্টার্ফ রিপোটার্র হালিম খান, সদ্যবিদায়ী সাধারণ সম্পাদক ডেইলী ষ্টার ও ৭১ টিভির প্রতিনিধি বুলবুল আহম্মেদ,নবনির্বাচিত সাধারণ সম্পাদক ও মাছরাঙ্গা টেলিভিশনের মাহবুব হোসেন ,দপ্তর সম্পাদক মেহেদী হাসান বাবু , নাটোর ভিডিও জার্নালিস্ট এ্যাসোসিয়েশনের সভাপতি সোহেল রানা,সাধারণ সম্পাদক মোঃ-লিমন হোসেন।
বক্তারা বলেন,বাংলাদেশ প্রতিদিন পাঠকদের আস্থার জায়গা, বিশ্বাস ও ভরসার স্থল। দীর্ঘদিন ধরে বাংলাদেশ প্রতিদিন নিপীড়িত, নির্যাতিত মানুষের জন্য কাজ করে। অসহায় মানুষের পাশে দাঁড়ায়।বাংলাদেশের পাঠকের কাছে অত্যন্ত প্রিয় একটি পত্রিকা। সংবাদ পরিবেশনের ক্ষেত্রে বাংলাদেশ প্রতিদিন সবসময় বস্তুনিষ্ঠতা বজায় রাখতে চেষ্টা করে।
একই সঙ্গে সত্য তুলে ধরতে আপসহীন ভ‚মিকা পালন করছে আসছে বাংলাদেশ প্রতিদিন ।এ পত্রিকার প্রতিবেদনে দল-মত নির্বিশেষে নিরপেক্ষ দৃষ্টিভঙ্গি বজায় রাখায় সবার প্রশংসা অর্জন করেছে।
প্রতিষ্ঠার পর অল্পদিনে জনপ্রিয়তা অর্জন এবং এক যুগ পেরিয়েও সেই জনপ্রিয়তার মূল কারণ সংবাদ পরিবেশনে পত্রিকাটির আপসহীন অবস্থান ধরে রাখা। আলোচনা সভা শেষে কেককাটা ও নৈশভোজ অয়োজন করা হয়। অনুষ্ঠানে সঙ্গীত পরিবেশন করেন বিশিষ্ট সঙ্গীত শিল্পী নাহিদ হোসেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.