বরিশাল-২ আসনে নৌকার প্রার্থী অ্যাড তালুকদার মোঃ ইউনুস

 

উজিরপুর প্রতিনিধি: নানা জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে আগামী ৭ জানুয়ারী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বরিশাল- ২ (উজিরপুর-বানারীপাড়া) আসনে সংসদ সদস্য প্রার্থী হিসেবে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেয়েছেন বরিশাল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও দুই বারের সাবেক সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা অ্যাডভোকেট তালুকদার মোঃ ইউনুস।
রোববার (২৬ নভেম্বর) সকালে গণভবনে অনুষ্ঠিত দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশীদের সঙ্গে মতবিনিময় সভা শেষে এই দলীয় মনোনয়ন আনুষ্ঠানিক ঘোষণা করেন কেন্দ্রীয় আওয়ামীলীগের সভাপতি ও সংসদীয় মনোনয়ন বোর্ডের সভাপতি, গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
রোববার বিকেলে দলীয় মনোনয়ন পাওয়ার চিঠির বিষয়টি গণমাধ্যমে নিশ্চিত করেছেন অ্যাডভোকেট তালুকদার মোঃ ইউনুস। এসময় তালুকদার মোঃ ইউনুস বলেন, আলহামদুলিল্লাহ। আমাকে আগামী ৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বরিশাল ২ আসন থেকে মনোনয়ন চূড়ান্ত করেছেন বাংলাদেশ আওয়ামী লীগ। আল্লাহর রহমতে বিশেষ কৃতজ্ঞতা জানাই আওয়ামী লীগ সভাপতি ও সংসদীয় মনোনয়ন বোর্ডের সভাপতি, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এবং দক্ষিনাঞ্চলের রাজনৈতিক অভিভাবক বরিশাল জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আবুল হাসানাত আব্দুল্লাহ এমপির প্রতি। পাশাপাশি কৃতজ্ঞতা জানাই দলের সাধারণ সম্পাদক,সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি সহ সংসদীয় মনোনয়ন বোর্ডের সকল সম্মানিত সদস্যদের প্রতি।
এছাড়াও কৃতজ্ঞতা জানাই উজিরপুর ও বানারীপাড়া উপজেলা দলীয় নেতাকর্মীদের প্রতি।যারা আমাকে মনোনয়নের আবেদন পত্র সংগ্রহ থেকে শুরু করে জমা দেয়া এবং চূড়ান্ত মনোনয়ন ঘোষণা প্রর্যন্ত উজিরপুর-বানারীপাড়া থেকে ঢাকায় কস্ট করে এসে সময় দিয়েছেন। যারা ঢাকায় আসতে না পেরে দোয়া কামনা ও প্রার্থণা করেছেন তাদের প্রতিও ভালোবাসা আর শ্রদ্ধা জানাই।
তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এমপি আমার ওপর আস্থা ও বিশ্বাস রেখেছেন। সেই আস্থার প্রতি শ্রদ্ধা রেখে আমামী ৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা বিজয়ের লক্ষ্যে সকল নেতাকর্মীদের নিয়ে ঐক্যবদ্ধ হয়ে কাজ করবো। কেননা নৌকা বিজয় মানেই স্বাধীনতার স্বপক্ষের শক্তি আওয়ামী লীগের বিজয়,গনতন্ত্রের বিজয়, উন্নয়নের বিজয়। তাই প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে সারাদেশে অব্যাহত ধারাবাহিক উন্নয়নের ধারায় বরিশাল ২ আসনের উজিরপুর – বানারীপাড়া উপজেলাকেও উন্নয়নের মডেল হিসেবে গড়ে তুলবো ইনশাআল্লাহ।
দলীয় সূত্রে জানা গেছে, রোববার (১৯ নভেম্বর) দুপুরে উজিরপুর ও বানারীপাড়া উপজেলার দলীয় নেতাকর্মীদের নিয়ে ২৩ বঙ্গবন্ধু অ্যাভিনিউ বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে দলীয় মনোনয়নের আবেদন পত্র ক্রয় করেন এবং আবেদনপত্রটি পুরণ করে আবার ২০ নভেম্বর বিকেলে দলীয় কার্যালয়ে জমা দেন তালুকদার মোঃ ইউনুস। পড়ে ২৩ নভেম্বর থেকে রাজধানীর তেজগাঁও এর ঢাকা জেলা আওয়ামী লীগের কার্যালয়ে দলের সংসদীয় মনোনয়ন বোর্ড সভা অনুষ্ঠিত হয়। উল্লেখ্য, বীরমুক্তিযোদ্ধা অ্যাডভোকেট তালুকদার মোঃ ইউনুস ২০০৮ সালে অনুষ্ঠিত নবম জাতীয় সংসদ নির্বাচনে বরিশাল ১ (আগৈলঝাড়া-গৌরনদী) এবং ২০১৪ সালের দশম জাতীয় সংসদ নির্বাচনে বরিশাল ২ (উজিরপুর-বানারীপাড়া) আসনে থেকে সংসদ সদস্য হিসেবে নির্বাচিত হয়েছিলেন। তিনি উজিরপুর পৌরসভার ৫নং ওয়ার্ডের বাসিন্দা ( হোল্ডিং নম্বর ৭৭৩)।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আ: রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.