বরিশালে মির্জা ফখরুল : ছাত্রদলের শোডাউন, মহড়া দিল ছাত্রলী‌গ

বরিশাল ব্যুরো: ব‌রিশালে বিএন‌পির বিভাগীয় সমাবেশে যোগ দিতে ইতিমধ্যে বরিশাল এসে পৌঁছেছেন বিএন‌পি মহাস‌চিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।
আজ শুক্রবার (০৪ নভেম্বর) বিকেল সাড়ে ৫টায় ঢাকা থেকে বেসরকারি একটি বিমানে মির্জা আব্বাসসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ বরিশালে আসেন। এ সময় তাদের বরণ করতে মহানগর ছাত্রদ‌ল সভাপ‌তি রেজাউল ক‌রিমের নেতৃত্বে বিশাল শোডাউন হয়।
এদিকে বিএনপির কেন্দ্রীয় নেতৃবৃন্দ বরিশালে আসা‌র ঠিক আগমুহূর্তে নগরীতে মোটরসাইকেল মহড়া দিয়েছে ছাত্রলীগ। তারা সন্ধ্যা ৭টা পর্যন্ত নগরীর বি‌ভিন্ন সড়ক প্রদ‌ক্ষিণ করে।
বিকেলে সমাবেশস্থল বঙ্গবন্ধু উদ‌্যান থেকে নগরীতে সমাবেশ সফল করতে মি‌ছিল করেছে ছাত্রদল। কেন্দ্রীয় ছাত্রদলের সাধারণ সম্পাদক সাইফ মাহামুদ জুয়েলের নেতৃত্বে ছাত্রদলের নেতাকর্মীর‌া নগরীতে মি‌ছিল‌টি করেছে। ছাত্রদল, ছাত্রলীগ ও বিএন‌পি নেতাদের এমন অবস্থানে থমথমে প‌রি‌স্থি‌তি বিরাজ করছে ব‌রিশালে।
জেলা ছাত্রলীগের সহসভাপতি সাজ্জাদ সের‌নিয়াবাত বলেন, ‘ব‌রিশালে বিএন‌পি এক‌টি নাটকীয় সমাবেশের আয়োজন করেছে। সেই সমাবেশকে কেন্দ্র করে সাধারণ মানুষকে বিভ্রান্ত করা হচ্ছে। নগরীতে যাতে কোনো ধরনের বিশৃঙ্খলা সন্ত্রাসী দল বিএন‌পি না করতে না পারে সে জন‌্য আমরা সজাগ রয়েছি। ’
ব‌রিশাল মহানগর ছাত্রদলের সভাপ‌তি রেজাউল ক‌রিম র‌নি বলেন, কেন্দ্রীয় নেতা‌রা ব‌রিশালে এসেছেন। এবারের আন্দোলন হবে সরকার পতনের আন্দোলন।
কেন্দ্রীয় ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক সালাউদ্দিন হিমেল বলেন, ‘আমরা কোনো সহিংসতার পক্ষে নই। আমরা চাই শা‌ন্তিপূর্ণ সমাবেশ। আমাদের বাধা দিয়ে কোনো লাভ হবে না। আমাদের নেতাকর্মীরা জনসভাস্থলে আসবেই।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বরিশাল ব্যুরো প্রধান আল মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.