বরিশালে বাস-ট্রলির মুখোমুখি সংঘর্ষে নিহত-৩

বরিশাল ব্যুরো: বরিশাল-পটুয়াখালী মহাসড়কে বাস ও ট্রলির মুখোমুখি সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও বেশ কয়েকজন।
সোমবার (২২ আগস্ট) সকাল ১০টার দিকে বরিশালের বাকেরগঞ্জের কবিরকাঠির কাঠেরপোল এলাকায় এ দুর্ঘটনা ঘটে। আহত উদ্ধার করে স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হয়েছে।
নিহতরা হলেন- ট্রলিচালক বাকেরগঞ্জের কবিরকাঠি এলাকার বাসিন্দা জহিরুল তালুকদার (২৫), ট্রলির দুই শ্রমিক উপজেলার বাকরকাঠি এলাকার আক্কাস আলীর ছেলে রাকিব (২৩) ও কবিরকাঠী এলাকার শাহজাহান হাওলাদারের ছেলে বায়েজিদ (২৫)।
দুর্ঘটনায় ট্রলিচালক ঘটনাস্থলেই নিহত হন। আহত সহকারী ও অপর ব্যক্তিকে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে সেখানে তাদের মৃত্যু হয়।
বাকেরগঞ্জ ফায়ার স্টেশনের লিডার আবুল কাশেম ঘটনার সত্যতা বিটিসি নিউজকে নিশ্চিত করেছেন।
তিনি জানান, হুমায়রা পরিবহনের একটি মিনিবাস যাত্রী নিয়ে বরিশাল নগরের রুপাতলী বাস টার্মিনালের দিকে যাচ্ছিলো। আর ট্রলিটি বাখরকাঠি থেকে মালামাল নিয়ে যাচ্ছিলো বোয়ালিয়া বাজারের দিকে। এক পর্যায়ে বাসটি ট্রলিকে পেছন থেকে ধাক্কা দিয়ে পাশ কাটানোর চেষ্টা করে। এ সময় ট্রলির চালক নিয়ন্ত্রণ হারিয়ে ঘুরে গেলে বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়।
এতে ট্রলি উল্টে গিয়ে খাদে পড়ে এবং বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের মো. দুলাল নামের একজনের ঘরে ঢুকে পড়ে।
দুর্ঘটনায় বাসের এক যাত্রী সামান্য ব্যথা পেয়েছেন। এছাড়া অন্য কেউ আহত হয়নি। দুর্ঘটনার পর যাত্রীরা অন্য বাসে করে চলে যান।
এদিকে বরিশাল শের ই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক রেজাউল কবির বিটিসি নিউজকে জানান, বাকেরগঞ্জ এলাকায় বাস ও ট্রলির সংঘর্ষে গুরুতর আহত অবস্থায় দুজনকে হাসপাতালে আনা হয়েছিল। তারা দুজনই হাসপাতালে আনার পথেই মারা গেছেন। নিহত দুজনের মরদেহ হাসপাতালের রাখা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বরিশাল ব্যুরো প্রধান আল মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.