বরিশালে প্রবাসীর বাড়িতে ডাকাতি, ছাত্রলীগ নেতাসহ গ্রেফতার ২

বরিশাল ব্যুরো: বরিশালের উজিরপুর উপজেলার আটিপাড়া এলাকায় সৌদি প্রবাসীর বাড়িতে ডাকাতির ঘটনায় উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি সোহেল রানা সরদার (২৪) ও তার সহযোগী মিরাজুল মোল্লাকে (২৪) গ্রেফতার করেছে গোয়েন্দা (ডিবি) পুলিশ।

গ্রেফতারের পর তাদের আদালতে সোপর্দ করা হয়। সোহেল রানা সরদার ও সহযোগী মিরাজুল মোল্লা ডাকাতির ঘটনায় জড়িত থাকার কথা স্বীকার করে আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছে বলে পুলিশ জানায়।
গ্রেফতার সোহেল রানা সরদার উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি বলে নিশ্চিত করেছেন উপজেলা ছাত্রলীগের সভাপতি ওয়াসিম ঘরামী।

সোহেল রানা উপজেলার আটিপাড়া এলাকার বাসিন্দা মো. আনোয়ার সরদারের ছেলে ও একই এলাকার বাসিন্দা শহিদুল মোল্লার ছেলে মিরাজুল মোল্লা।

মামলার তদন্ত কর্মকর্তা জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের পরিদর্শক মো. জহিরুল ইসলাম জানান, গত ১২ মে উজিরপুর উপজেলার আটিপাড়া এলাকায় সৌদি প্রবাসী শরিফুল ইসলামের বাড়িতে ডাকাতি হয়।

এ সময় কয়েক জন দুর্বৃত্ত বাড়ির লোকজনকে অস্ত্রের মুখে জিম্মি করে নগদ ১ লাখ ২১ হাজার টাকাসহ ৬ লাখ ২০ হাজার ৬০০ টাকার মালামাল লুট করে নিয়ে যায়।

এ ঘটনায় গত ১২ মে সৌদি প্রবাসী শরিফুল ইসলামের স্ত্রী শিমুল আক্তার বাদী হয়ে উজিরপুর থানায় মামলা করেন। মামলায় নামধারী দুইজন ও অজ্ঞাতনামা বেশ কয়েক জনকে আসামি করা হয়।

ডিবি পুলিশের পরিদর্শক মো. জহিরুল ইসলাম জানান, প্রতক্ষদর্শী ও মামলার অন্য আসামিদের জিজ্ঞাসাবাদে ঘটনায় জড়িত সোহেল রানা সরদার ও তার সহযোগী মিরাজুল মোল্লার নাম বেরিয়ে আসে।

উজিরপুর উপজেলার আটিপাড়া এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

আদালতে সোপর্দ করা হলে সোহেল রানা সরদার ও তার সহযোগী মিরাজুল মোল্লা ডাকাতির ঘটনায় জড়িত থাকার কথা স্বীকার করে আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দেয়। পরে আদালত তাদের কারাগারে পাঠান।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.