বরিশালে নিরাপত্তারক্ষীকে বেঁধে কোটি টাকার সিগারেট ডাকাতি, গ্রেপ্তার-৩

বরিশাল ব্যুরো: বরিশাল মেট্রোপলিটন পুলিশের এয়ারপোর্ট থানা এলাকায় একটি সিগারেট কোম্পানির অফিসে ঢুকে ১৫ লাখ ৪০ হাজার ৬০০ শলাকা সিগারেট ডাকাতি করে নিয়ে যাওয়ার ঘটনায় জড়িত তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় ডাকাতি হওয়া অধিকাংশ সিগারেট ও ট্রাকটি উদ্ধার করা হয়েছে।
বৃহস্পতিবার (১৭ আগস্ট) দুপুরে বরিশাল মেট্রোপলিটন পুলিশ কমিশনার কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ তথ্য জানান পুলিশ কমিশনার মো. সাইফুল ইসলাম।
গ্রেপ্তারকৃতরা হলেন- পটুয়াখালীর গলাচিপা থানার ছৈলাবুনিয়া গ্ৰামের আব্দুস সাত্তার মৃধার ছেলে ইয়াকুব মৃধা (৪০), বরগুনার আমতলী উপজেলার উত্তর টিয়াখালি গ্ৰামের নিজাম শরীরের ছেলে মো. মুছা (১৯) ও পটুয়াখালীর গলাচিপা থানার নলুয়াবাগীর বাদুরা গ্ৰামের মো. দুলাল ঢালীর ছেলে রুবেল ঢালী (২৭)।
পুলিশ কমিশনার বলেন, গত শনিবার (১৩ আগস্ট) রাত ১০টার দিকে ৯-১০ জনের একটি ডাকাত দল এয়ারপোর্ট থানা এলাকার জেটি ইন্টারন্যাশনাল বাংলাদেশ লিমিটেড কোম্পানির অফিসে দায়িত্ব পালন করছিলেন নিরাপত্তারক্ষী ইমরান ও আনোয়ার হোসেনকে পিঠমোরা করে দুই হাত, দুই পা ও চোখ বেঁধে দেশীয় অস্ত্রের ভয় দেখিয়ে ১৫ লাখ ৪০ হাজার ৬০০ শলাকা সিগারেট (যার আনুমানিক মূল্য ১ কোটি ৩ লাখ ১৪ হাজার ৩১৭ টাকা) ডাকাতি করে নিয়ে যায়। পরে এ ঘটনায় জেটিআই ওয়্যার হাউস ইনচার্জ মো. শফিকুল কাদের বাদী হয়ে অজ্ঞাতনামা ৯-১০ জনকে আসামি করে এয়ারপোর্ট থানায় মামলা করেন।
উক্ত মামলার প্রেক্ষিতে এয়ারপোর্ট থানা পুলিশ বাসন থানা পুলিশের সহায়তায় লুণ্ঠিত অধিকাংশ মালামালসহ বহনকারী ট্রাকটি এবং তিন ডাকাতকে গাজীপুর ও কামরাঙ্গীরচর থেকে গ্রেপ্তার করা হয়।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বরিশাল ব্যুরো প্রধান আল মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.