বরিশালে ইয়াবাসহ জামাই-শ্বশুর গ্রেপ্তার

বরিশাল ব্যুরো: বরিশালে ১ হাজার ইয়াবাসহ দুজনকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানিয়েছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। গ্রেপ্তার দুজন সম্পর্কে জামাই-শ্বশুর বলে জানা গেছে। নগরীর দক্ষিণপ্রান্ত আব্দুর রব সেরনিয়াবাত সেতু এলাকায় চেকপোস্ট বসিয়ে গতকাল বুধবার (২৯ জুন) দুপু‌রে তাঁদের গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তার দুজন হলেন: কক্সবাজারের শেরে বাংলা নগরের বাসিন্দা হুমায়ুন কবির খান (৫১) এবং তাঁর মেয়ের জামাই সিরাজগঞ্জের চৌহালী উপজেলার দক্ষিণ তেগুরীচর খাস কাউনিয়া এলাকার সোহেল ফকির (৩০)।
মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তর বলছে, বরিশাল নগরী হয়ে মাদকের বড় চালান পটুয়াখালীতে নেওয়া হচ্ছে—এমন সংবাদের ভিত্তিতে দপ্তরের সহকারী পরিচালক এনায়েত হোসেনের নেতৃত্বে একটি দল শহীদ আব্দুর রব সেরনিয়াবাত সেতুর প্রবেশদ্বারে অবস্থান নিয়ে চেকপোস্ট বসায়। এর মধ্যে সেখান থেকে হুমায়ুন কবির খান এবং তাঁর মেয়ের জামাই সোহেল ফকির হেঁটে ব্রিজ পাড়ি দেওয়ার চেষ্টা করছিলেন। ওই সময় তাঁদের দুজনকে আটকের পর তল্লাশি করা হয়। তল্লাশি চালিয়ে তাঁদের শরীর থেকে ১ হাজার ইয়াবা উদ্ধার করা হয়।
জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক এনায়েত হোসেন বলছেন, গ্রেপ্তারের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে দুজন স্বীকার করেছেন, তাঁরা ইয়াবাগুলো পটুয়াখালীর এক ব্যবসায়ীকে পৌঁছে দেওয়ার উদ্দেশ্য নিয়ে যাচ্ছিলেন।
এ ঘটনায় কোতোয়ালি মডেল থানায় তাঁদের দুজনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করা হয়েছে বলে জানান এনায়েত হোসেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বরিশাল ব্যুরো প্রধান আল মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.