বরিশালগামী লঞ্চ থেকে ২০ কেজি গাঁজাসহ গ্রেপ্তার-৪

বরিশাল ব্যুরো: বরিশাল-ঢাকা নৌপথে এমভি এডভেঞ্চার-৯ লঞ্চে অভিযান চালিয়ে ২০ কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে। এ সময় দুই নারীসহ ৪ জনকে গ্রেপ্তার করা হয়েছে।
আজ শুক্রবার (৩১ মার্চ) ভোর ৬টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে তাদের গ্রেপ্তার করা হয়।
মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের বরিশাল বিভাগীয় গোয়েন্দা কার্যালয়ের সহকারী পরিচালক মো. এনায়েত হোসেন বিটিসি নিউজকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে এমভি এডভেঞ্চার-৯ লঞ্চে অভিযান চালানো হয়। এ সময় লঞ্চের দ্বিতীয় তলার ২০৮ নম্বর কেবিন থেকে ১৬ কেজি গাঁজা উদ্ধার করা হয়। এ সময় ওই কেবিন থেকে হাফিজুর বেপারী (২৬) ও মাসুমা আক্তারকে (২২) গ্রেপ্তার করা হয়। হাফিজুর বেপারী বরিশালের বানারীপাড়া উপজেলার বাইশারী ইউনিয়নের উত্তরকুল গ্রামের বাসিন্দা। আর মাসুমা আক্তারের বাড়ি টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার যোগীরকোপা গ্রামে।
তিনি আরও জানান, একই লঞ্চের তৃতীয় তলার ৩২৫ নম্বর কেবিন থেকে আরও ৪ কেজি গাঁজা উদ্ধার করা হয়। ওই কেবিনের যাত্রী আকাশ আহম্মেদ (২০) ও কাঞ্চি রানীকে (২২) গ্রেপ্তার করা হয়। আকাশ আহম্মেদ গাজীপুরের কালিয়াকৈর উপজেলার সালদোপাড়া গ্রামের বাসিন্দা এবং কাঞ্চি রানীর বাড়ি গাজীপুরের হবুয়ারচালা গ্রামে।
উদ্ধার হওয়া গাঁজাসহ গ্রেপ্তার ৪ জনকে বরিশাল কোতোয়ালি মডেল থানায় সোপর্দ করা হয়। একই সঙ্গে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে দুটি মামলা করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বরিশাল ব্যুরো প্রধান আল মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.