বন্যায় ক্ষতিগ্রস্ত গৃহহীন পরিবারদের পাশে থাকবে সরকার -পলক


নাটোর প্রতিনিধি: তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদপলক এমপি বলেছেন, নতুন করে যেনো কেউ গৃহহীন না হয় সেজন্য পৌর মেয়র, সেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ, যুবলীগ কাজ করে যাচ্ছে।

দ্রুত গৃহহীনদের পূনর্বাসন করা হবে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে আমরা তালিকা পাঠাবো, ক্ষতিপূরণের জন্য সরকার তাৎক্ষনিক ব্যবস্থা করেছে। বর্তমান সরকার অসহায় মানুষের পাশে আছে, থাকবে। বন্যায় ক্ষতিগ্রস্ত গৃহহীন পরিবারের পাশে আছে সরকার।

তিনি আরো বলেন, যতদিন বেঁচে আছি আপনার খেদমত করবো, চলনবিলবাসির পাশে আজীবন থাকবো, ইনশাআল্লাহ। করোনা, বন্যা সকল দুর্যোগো আমরা মানুষের পাশে থেকে সেবা করে যাবো।

প্রতিমন্ত্রী আরো বলেন, সুঁতি জাল কেউ নদীতে না দিতে পারে আমরা সে ব্যবস্থা নেয়া হয়েছে। তালিকা প্রশাসনের কাছে জমা দেয়া হয়েছে। তাদের আইনের আওতায় আনা হবে।

প্রতিমন্ত্রী আজ রবিবার বিকেল তিনটায় তাঁর নিজ বাসভবনে বন্যায় ক্ষতিগ্রস্ত ৪৪ টি পরিবারকে নগদ ৫ হাজার করে সহায়তা প্রদান করেন।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট ওহিদুর রহমান শেখ, ইউএনও নাসরিন বানু, সিংড়া পৌরসভার মেয়র মো: জান্নাতুল ফেরদৌস, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শামিমা হক রোজি, পিআইও আল আমিন সরকার, চলনবিল মহিলা কলেজের অধ্যক্ষ গোলাম মহিউদ্দিন টিপু, উপজেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা রুহুল আমিন, প্রতিমন্ত্রীর এপিএস রনজিৎ কুমার প্রমূখ। এসময় তিনি রিকসা ও নৌকা বিতরন করেন।

পরে প্রতিমন্ত্রী নৌকাযোগে তাজপুর ইউনিয়নের বন্যায় ক্ষতিগ্রস্ত রাস্তা, বাঁধ পরিদর্শন এবং বন্যার্ত ৩ শ পরিবারের মাঝে ১০ কেজি চালসহ খাদ্য সামগ্রী বিতরন করেন।

এসময় তাজপুর ইউপি চেয়ারম্যান মিনহাজ উদ্দিন, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি খবির উদ্দিন, সহ সভাপতি আব্দুল জব্বার সরদার, ট্যাগ অফিসার ইউডিএফ আছাফুল ইসলাম সিদ্দীকি উপস্থিত ছিলেন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.