বন্ধ হয়ে যাচ্ছে ‘জাগোনাটোর২৪.কম’

নাটোর প্রতিনিধি: নাটোর অফিসঃ বন্ধ হয়ে যাচ্ছে নাটোর থেকে প্রকাশিত প্রথম নাটোর ভিত্তিক অনলাইন নিউজ পোর্টাল ‘জাগোনাটোর২৪.কম’। এমন প্রেক্ষাপটে সাইটটি বন্ধ করা হচ্ছে যখন সরকার দেশের অনলাইন সংবাদ মাধ্যমগুলোকে নিবন্ধন দেয়া শুরু করেছে।

সকল শর্ত মেনে নিবন্ধনের অনুমতি প্রাপ্তির অপেক্ষায় ছিলো জাগো নাটোর। ২০১৮ সালের ৩১শে মে আনুষ্ঠানিক শুরুর দুই বছর দুই মাস ১৬ দিন পর পোর্টালটি বন্ধের সিদ্ধান্ত নেয়া হলো।

আগামীকাল সোমবার (১৭ই আগস্ট) রাত ১২ টায় আনুষ্ঠানিকভাবে পোর্টালটি বন্ধ করা হবে।

এ তথ্য নিশ্চিত করেছেন সম্পাদক নাইমুর রহমান। তিনি জানান, প্রকাশনা কর্তৃপক্ষের সিদ্ধান্ত অনুযায়ী সাইটটি বন্ধ করা হচ্ছে।

সে প্রস্ততিই নেয়া হচ্ছেলো। ১৫ই আগস্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি শ্রদ্ধা রেখে ৪৫ তম শাহাদাত বার্ষিকীর দিন পর্যন্ত সাইটটি আপডেট করা হয়।

আজ রোববার দিনব্যপী সাইট বন্ধের প্রস্ততি নেয়া হয়েছে। ২০১৮ সালের একাদশ জাতীয় সংসদ নির্বাচন পূর্ববর্তী ও পরবর্তী প্রেক্ষাপটে নাটোরের স্থানীয় সমস্যা, রাজনীতি, কৃষি, অর্থনীতি, অপরাধসহ নানা বিষয়ে সংবাদ পরিবেশন করে আসছিলো জাগোনাটোর টোয়েন্টিফোর ডটকম।

২০১৯ সালের ১৫ই জুলাই সরকারি নিবন্ধনের জন্য তথ্য মন্ত্রণালয় বরাবর আবেদন করে ছিলেন জাগোনাটোর সম্পাদক নাইমুর রহমান। তদন্ত শেষে চুড়ান্ত অনুমোদনের অপেক্ষায় ছিলো পোর্টালটি।

চলতি বছরের ১৭ই মার্চ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকীর দিন ‘নাটোরে বঙ্গবন্ধু’ শিরোনামে বিশেষ প্রিন্ট সংস্করণ প্রকাশ করে জাগোনাটোর যা প্রশাসন ও রাজনৈতিকমহলে ব্যাপক প্রশংসিত হয়। এই সংবাদটিই জাগোনাটোর টোয়েন্টিফোর ডটকমের শেষ সংবাদ।

স্বল্প সময়ের এই যাত্রাপথে জাগোনাটোর যাদের পাশে পেয়েছে, যারা পরামর্শসহ দিয়ে সহযোগিতা করেছেন, যারা সংবাদ দিয়ে সহায়তা করেছেন, যারা বিজ্ঞাপন দিয়ে আর্থিকভাবে সহযোগিতা করেছেন, সকলকে কৃতজ্ঞতাচিত্তে স্মরণ করছে অনলাইন পোর্টালটি।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.