বন্ধুদের নিয়ে শাশুড়িকে ধর্ষণের অভিযোগ, জামাই সহ গ্রেপ্তার-৩

বিটিসি আন্তর্জাতিক ডেস্ক: বন্ধুদের নিয়ে শাশুড়িকে ধর্ষণ করার অভিযোগ উঠেছে ভারতের পশ্চিমবঙ্গের পূর্ব বর্ধমানের আউশগ্রামে। মেলা থেকে ফেরার পথে বাড়ি নিয়ে যাওয়ার নাম করে শাশুড়ির উপর চড়াও হওয়ার অভিযোগ উঠেছে জামাই ও তার দুই বন্ধুর বিরুদ্ধে। অভিযুক্তদের গ্রেপ্তার করেছে পুলিশ।
পুলিশ সূত্রে খবর, মহিলার বাড়ি দেবশালার রাঙাখোলা এলাকায়। তার মেয়ের বিয়ে হয়েছে অমরপুর গ্রামে। ওই মহিলার জামাই গতকাল মঙ্গলবার (০৬ এপ্রিল) তাকে ভাতকুণ্ডার মেলা থেকে ফেরার পথে বাড়ি নিয়ে যেতে চায়। যাওয়ার পথে জোর করে তাকে মদ খাওয়ানো হয় বলে অভিযোগ। এরপর আরো দুই বন্ধুর সঙ্গে মিলে জামাই শাশুড়িকে ধর্ষণ করে বলে অভিযোগ।
গতকাল মঙ্গলবার (০৬ এপ্রিল) রাতেই ছোড়া ফাঁড়িতে অভিযোগ জানান ওই মহিলা। কয়েক ঘণ্টার মধ্যেই পুলিশ ৩ যুবককে গ্রেপ্তার করে। তারা অমরপুর এলাকায় গা ঢাকা দিয়েছিলো বলে খবর।
পুলিশকে দেওয়া মহিলার বয়ান অনুসারে, নাতনির অসুখের নাম করে জামাই তাকে তার বাড়িতে নিয়ে যেতে চায়। পথের মাঝে নদীর চরে তিন বন্ধু তার উপর চড়াও হয়। তাকে মারধর করা হয়। এরপর তাকে ওই তিনজন মিলে ধর্ষণ করে।
ধৃত ৩ জনকেই বর্ধমান আদালতে পাঠানো হয়েছে। মহিলার ডাক্তারি পরীক্ষা করা হবে বলে জানানো হয়েছে।
সপ্তাহ দুয়েক আগে আউশগ্রামের শোকাডাঙ্গায় দুই নাবালিকাকে জঙ্গলে তুলে নিয়ে গিয়ে ধর্ষণের অভিযোগ উঠেছিলো পাঁচ জনের বিরুদ্ধে। অভিযুক্তদের পুলিশ গ্রেপ্তার করে। সেই ঘটনার রেশ কাটতে না কাটতেই ফের আউশগ্রামে গণধর্ষণের অভিযোগ উঠলো। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.