‘বন্দুকযুদ্ধে’ ৯ মামলার আসামি নিহত কুমিল্লায়

 

বিটিসি নিউজ ডেস্ক: রোববার রাত দেড়টার দিকে উপজেলার শুশুণ্ডা এলাকায় ‘বন্দুকযুদ্ধের’ এ ঘটনা ঘটে। কুমিল্লার মুরাদনগর উপজেলায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ আল-আমিন (৩৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছে, যার বিরুদ্ধে ৯টি মামলার রয়েছে বলে জানিয়েছে পুলিশ। পুলিশ বলছে, আল-আমিন আন্তঃজেলা ডাকাত দলের সদস্য।নিহত আল-আমিন উপজেলার ছালিয়াকান্দি গ্রামের সিরাজ মিয়ার ছেলে।

মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মঞ্জুর আলম জানান, আন্তঃজেলা ডাকাত দলের সদস্য আল-আমিন তার সহযোগীদের নিয়ে শুশুণ্ডা এলাকায় ডাকাতির প্রস্তুতি নিচ্ছে এমন তথ্যের ভিত্তিতে রোববার রাত দেড়টার দিকে সেখানে অভিযান চালায় পুলিশ। পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাত দলের সদস্যরা গুলি চালালে পুলিশও আত্মরক্ষায় ৩৫ রাউন্ড শটগানের গুলি চালায়।

এ ঘটনা পুলিশের তিন সদস্য আহত হয়েছে জানিয়ে ওসি বলেন, ঘটনাস্থল থেকে দুই রাউন্ড গুলিসহ একটি পাইপগান, দু’টি রামদা, দু’টি ছুরি ও পাঁচটি মুখোশ উদ্ধার করা হয়েছে। তিনি জানান, এক পর্যায়ে ডাকাত দলের সদস্যরা পিছু হটলে সেখানে আল-আমিনকে পড়ে থাকতে দেখা যায়। উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এছাড়া নিহত আল-আমিনের বিরুদ্ধে ডাকাতিসহ বিভিন্ন অভিযোগে মুরাদনগরসহ বিভিন্ন থানায় ৯টি মামলা রয়েছে বলেও জানান ওসি। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.