বন্দুকধারীর গুলিতে টেক্সাসের স্কুলে নিহত ৮

বিটিসি নিউজ ডেস্ক: বন্দুকধারীদের গুলিতে ৮ জন নিহত হয়েছে যুক্তরাষ্ট্রের টেক্সাসে একটি হাই স্কুলে। দক্ষিণ হোস্টন থেকে ৪০ মাইল দূরত্বে অবস্থিত এই স্কুলের কর্মকর্তাদের সূত্রে বিবিসি এ তথ্য জানিয়েছে। আহত এক পুলিশ কর্মকর্তাকে চিকিৎসা দেয়া হচ্ছে। তবে আর কত সংখ্যক লোক হামলায় আহত হয়েছেন তা জানা যায়নি।
হামলাকারী ওই স্কুলের শিক্ষার্থী কি না পুলিশ তা নিশ্চিত করে বলতে পারেনি। জানা যায়, ক্লাস শুরুর আগে এক বন্দুকধারী এই গুলি চালান। এ হামলার পেছনে কি কারণ থাকতে পারে সেই তথ্য নিয়ে ধোয়াশা রয়েছে।
শিক্ষার্থীরা জানিয়েছে স্থানীয় সময় সকাল ৮টার দিকে তারা আগুন লাগার সংকেত পায়। তবে সেই অগ্নিকাণ্ড সংকেত কিভাবে চালু হয়েছিল তা জানা যায়নি। এক প্রত্যক্ষদর্শী জানান, তার ক্লাসেই গুলির ঘটনাটি ঘটেছে। তিনি দেখতে পেয়েছেন বন্দুকধারী এক মেয়েকে গুলিবিদ্ধ করেছে। লোকটি স্ট্যান্ডগান নিয়ে গুলি করতে করতে সামনের দিকে আসছিল। ওই মেয়েটির পায়ে গুলি লেগেছিল। তবে পালিয়ে যাওয়ার কারণে বন্দুকধারীকে তিনি দেখতে পারেননি।
 
নিরাপত্তা বাহিনী ঘটনার পর সেই এলাকায় গিয়েছে। সেখানে বোমা নিষ্ক্রিয়করণ ইউনিটসহ বিভিন্ন বাহিনী উদ্ধার তৎপরতায় রয়েছে। আহতদের পার্শ্ববর্তী হাসপাতাল সমূহে চিকিৎসা দেয়া হচ্ছে।
মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প ঘটনার পর টুইটারে লিখেছেন, টেক্সাসে স্কুলে গুলি চালানোর ঘটনা ঘটেছে। প্রাথমিক তথ্য খুব ভাল নয়। সৃষ্টিকর্তা সবার সহায় হোন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.