বদরগঞ্জে স্কুলের টিন অগোচরে বিক্রির সময় সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা গ্রেফতার

 

 

রংপুর ব্যুরো: রংপুরের বদরগঞ্জে স্কুলের টিন চুরি করে বিক্রি করার সময় গ্রেফতার হয়েছেন ওসমানপুর মধ্যপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা ইসরাত জাহান জয়া। পুলিশ ও এলাকাবাসি সূত্রে জানা গেছে, আজ সকালে স্কুল বন্ধ থাকার সুযোগে প্রধান শিক্ষিকা জয়া স্কুলে গিয়ে সকলের অগোচরে স্কুলের ষ্টোর রুমে রাখা স্কুলের টিন বিক্রির জন্য ভ্যানে তুলতে থাকে।

বিষয়টি জানাজানি হলে এলাকাবাসি ভ্যানসহ প্রধান শিক্ষিকাকে আটকে দেয়। পরে পুলিশ এসে ভ্যানভর্তি টিনসহ প্রধান শিক্ষিকাবে গ্রেফতার করে নিয়ে যায়।  এ ব্যপারে ওসমানপুর মধ্যপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি মিজানুর রহমান জানান, প্রধান শিক্ষক আমাদের কাউকেই বিষয়টি না জানিয়ে টিন চুরি করে বিক্রির জন্য নিয়ে যাচ্ছিল। জানতে পেরে এলাকাবাসি ভ্যান ও টিনসহ তাকে পুলিশে দিয়েছে।

বদরগঞ্জ থানার ওসি আনিছুর রহমান জানান, বিষয়টি জানার সাথে সাথে ঘটনাস্থলে পুলিশ গিয়ে চুরিকৃত টিন সহ প্রধান শিক্ষককে থানায় নিয়ে আসা হয়েছে। বদরগঞ্জ উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার আনোয়ারুল ইসলাম জানান, বিষযটি জেনেছি। তার বিরুদ্ধে বিধিমোতাবেক আইনগত ব্যবস্থা নেয়া হবে।

বদরগঞ্জ উপজেলা নির্বাহি অফিসার রাশেদুল হক জানান, ওই প্রধান শিক্ষককে টিন সহ থানায় নিয়ে আসা হয়েছে। বিধিমোতাবেক আইনগত ব্যবস্থা নেয়া হবে। এ ব্যপারে প্রধান শিক্ষক ইসরাত জাহান কোন বক্তব্য দিতে রাজি হন নি। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.