বড়াইগ্রামে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর ব্যবসায়ের লভ্যাংশে শীতবস্ত্র পেলো ৬শ পরিবার

নাটোর প্রতিনিধি: বড়াইগ্রাম পৌর মেয়রের কন্যা বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর অনলাইন ভিত্তিক ই-কমার্স প্লাটফর্ম ‘ফলের ঝুড়ি’র লভ্যাংশ থেকে ৬শ’ পরিবারের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।
বুধবার বড়াইগ্রাম থানার মোড়ে ফলের ঝুড়ির প্রতিষ্ঠাতা ও বাংলাদেশ আর্মি ইউনিভার্সিটি অব ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলজির (বাউয়েট) স্নাতক (সম্মান) প্রথম বর্ষের শিক্ষার্থী তাহসিন বারী সুহার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে মেয়র মাজেদুল বারী নয়ন এসব শীতবস্ত্র বিতরণ করেন।
অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে মেয়রপত্নী রত্না বানু, উপজেলা আওয়ামীলীগের তথ্য ও গবেষণা সম্পাদক রফিকুল বারী রফিক, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক আব্দুল বারেক, দপ্তর সম্পাদক মতিউর রহমান সুমন, শ্রম বিষয়ক সম্পাদক রবিউল করিম, পৌর আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক শেখ সাদী আহমেদ মিঠু বক্তব্য রাখেন।তাহসীন বারী সুহা বলেন, আমি ২০২০ সাল থেকে অনলাইন ই-কমার্স প্লাটফর্মে ফলের ঝুড়ি নামে একটি ব্যবসা শুরুর পাশাপাশি দেশের সর্ববৃহৎ নারী প্লাটফর্ম ‘উইমেন অ্যান্ড ই-কমার্স ট্রাস্টের’ (উই) নাটোর জেলার প্রতিনিধিত্ব করছি।
এই কয়েক বছরে আমার কর্মকান্ডের মূল্যায়ন হিসাবে আমি জাতীয় পর্যায়ে স্মার্ট নারী উদ্যোক্তা আইসিটি ব্র্যান্ড-২০২২ ও জয়ী এ্যাওয়ার্ড-২০২১ পুরস্কার পেয়েছি। আমি ব্যবসার লভ্যাংশ থেকে ছয়শ’ শীতার্ত মানুষের মাঝে শীত বস্ত্র নিয়ে দাঁড়িয়েছি। সমাজের যারা বৃত্তবান আছেন তাদেরকে এই সকল অসহায় মানুষের পাশে দাঁড়ানোর অনুরোধ করছি।
প্রধান অতিথি মেয়র মাজেদুল বারী নয়ন বলেন, একজন নারীর এই ধরনের উদ্যোগকে আমি স্বাগত জানাই। প্রধানমন্ত্রী শেখ হাসিনা নারীদের সমাজে প্রতিষ্ঠিত হওয়ার জন্য সব সময় উৎসাহ দেন। নারীদের ঘরে বসে না থেকে বিভিন্ন ভাবে টাকা উপার্জন করা সম্ভব।
তারই উদাহরণ সৃষ্টি করেছে তাহসীন বারী সুহা। সে একজন শিক্ষার্থী হয়ে নিজেকে সফল ব্যবসায়ী হিসেবে প্রতিষ্ঠিত করেছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.