বড়াইগ্রামে পিস্তল ও গুলিসহ সড়ক ডাকাত চক্রের ১ সদস্য আটক

নাটোর প্রতিনিধি: নাটোরের বড়াইগ্রামে একটি পিস্তল, একটি ম্যাগাজিন ও চার রাউন্ড গুলিসহ সড়ক ডাকাত চক্রের এক সদস্যকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার ভোর ৫টার দিকে বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের উপজেলার মানিকপুর কলাবাগান এলাকা থেকে আটক করা হয় তাকে। আটককৃতের নাম বুলবুল হাসান (২১)। সে সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলার পাইকুশা গ্রামের হাফিজুল ইসলামের ছেলে।
বড়াইগ্রাম থানার উপ-পরিদর্শক আব্দুল জব্বার জানান, মাঝগাঁও তিরাইল পূর্বপাড়া গ্রামের রাশেদুল হোসেন (৩০) পুকুরের মাছ পরিচর্যা শেষে রাত ১১টার দিকে মোটরসাইকেল যোগে বাড়ি ফিরছিলেন। পথে ওই মহাসড়কের মাঝগাঁও সূতিরপাড় এলাকায় ফিডার রোডে ৪ জন ডাকাত অস্ত্র দেখিয়ে সড়ক অবরোধ করে। তারা রাশেদুলের হাত-পা বেঁধে মোটরসাইকেল ছিনতাই করে নিয়ে যায়। পরে থানা পুলিশ জানতে পেরে রাতেই অভিযানে নামে এবং কলাবাগান এলাকা থেকে অস্ত্র ও গুলিসহ ১জনকে আটক করে। এসময় বাকিরা পালিয়ে যায়।
অতিরিক্ত পুলিশ সুপার (বড়াইগ্রাম সার্কেল) শরিফ আল রাজিব বিটিসি নিউজকে জানান, ছিনতাই হওয়া মোটরসাইকেলটি উদ্ধার করা হয়েছে। অস্ত্র সহ ১জনকে আটকের পর অন্য ৩জনকে আটক করতে ভোর থেকেই দিনব্যাপী পুলিশের ২টি টীম নিরলস অভিযান অব্যাহত রেখেছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.